দেশের সংবাদ ফিচার্ড

হিরো আলমকে গাড়ি উপহার দিলেন সেই শিক্ষক

উপহারের গাড়ী নিচ্ছেন হিরো আলম। গাড়ি পাওয়ার পর কথা বলছেন হিরো আলম

গাড়িটিকে অ্যাম্বুলেন্স বানানো হবে
হিরো আলমকে গাড়ি উপহার দিলেন সেই শিক্ষক, উপহারের গাড়ি নিতে আসা হিরো আলমকে জরিমানা

অবশেষে সকল আলোচনা-সামলোচনার অবসান ঘটিয়ে হিরো আলমকে নিজের ৬ লাখ টাকা দামের নোহা গাড়ি উপহার হিসেবে তুলে দিলেন হবিগঞ্জের শিক্ষক এম মুখলিছুর রহমান।
মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে হিরো আলম হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় পৌঁছালে তাকে অভ্যর্থনা জানায় ভক্তরা।
পরে হিরো আলম তার গাড়ি নিয়ে চলে যান শিক্ষক মুখলিছুর রহমানের বাড়ি চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে।
সেখানে খাওয়া-দাওয়া ও আনুষ্ঠানিকতা শেষে হিরো আলমকে নিজের গাড়ির চাবি বুঝিয়ে দেন শিক্ষক মুখলিছুর রহমান।
এ সময় শিক্ষক মুখলিছুর রহমানের বাড়িতে হিরো আলমকে এক নজর দেখতে ভিড় জমান শত শত গ্রামবাসী ও ভক্তরা।
গাড়ি উপহার দেয়া শিক্ষক এম মুখলিছুর রহমান স্থানীয় একটি কিন্ডারগার্টেনের প্রিন্সিপাল হিসেবে কর্মরত রয়েছেন। তিনি নিজেও হিরো আলমের একজন ভক্ত।
উপহারের সেই গাড়ি শিক্ষক মুখলিছুর রহমান এক প্রতিক্রিয়ায় বলেন, আমি ওয়াদা করেছিলাম, নির্বাচনে হিরো আলম সাহেব জয়ী হন বা না হন পরের দিন আমার বাড়িতে আসলে আমি গাড়িটি তার হাতে তুলে দেবো। তবে কিছু স্বার্থান্বেষী মহল বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার সমালোচনা করেছেন। এতে আমি খুব কষ্ট পেয়েছি। আমি সিলেটবাসীর সম্মান ক্ষুন্ন করতে দেবো না। সম্মানের সাথে আমি হিরো আলমকে গাড়িটি তুলে দিতে পেরে খুশি।
তিনি আরও বলেন, হিরো আলম ভাই আমার বাড়িতে এসেছেন আমার আর পাওয়ার কিছু নাই। পরে তিনি হিরো আলমকে জড়িয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

গাড়ির চাবি হাতে পাওয়ার পর হিরো আলম বলেন, আমার ভাই ভালোবেসে আমাকে গাড়ি উপহার দিয়েছেন। আমি এই গাড়ি গ্রহণ করলাম। পরে হিরো আলম গাড়িটি নিজে না নিয়ে দেশের সাধারণ মানুষের কল্যাণের জন্য অ্যাম্বুলেন্স বানিয়ে সেবা করার উদ্দেশ্য দান করে দেন। যে কোন অসহায় মানুষ এ অ্যাম্বুলেন্সের সেবা গ্রহণ করতে পারবে।

এদিকে, চুনারুঘাট আসার পথে মহাসড়কে ওভার স্পিডে তার গাড়ি চালানোর দায়ে গাড়িটির নামে ২৫০০ টাকার মামলা দেয়া হয় শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। পরে জরিমানা দিয়ে গাড়িটি নিয়ে আসেন হিরো আলম। বিষয়টি নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম ভুইয়া।

উল্লেখ্য, বগুড়া-৪ আসনের উপ-নির্বাচনের আগের দিন ফেসবুক লাইভে এসে আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দেন শিক্ষক এম. মুখলিছুর রহমান।

এতে ফেসবুকসহ বেশ কিছু গণমাধ্যমে পক্ষে-বিপক্ষে আলোচনা ও সমালোচনা সৃষ্টি হয়। একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে হিরো আলমকে গাড়িটি উপহার দিতে সেই শিক্ষক গড়িমসি করছেন বলেও উল্লেখ করা হয়।

তাছাড়া হিরো আলম সেই শিক্ষকের বিরুদ্ধে মামলা করবেন বলেও হুমকি দিয়েছিলেন। যা নিয়ে গত কয়েকদিন হিরো আলম ও মুখলিছুর রহমান ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে।

 

উপহারের গাড়ি নিতে আসা হিরো আলমকে জরিমানা

আশরাফুল হোসেন ওরফে হিরো আলমকে জরিমানা করেছে হাইওয়ে পুলিশ। উপহারের গাড়ি নিতে হবিগঞ্জে আসার পথে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ আজ মঙ্গলবার দুপুরে তাকে আড়াই হাজার টাকা জরিমানা করে। হিরো আলমকে বহনকারী গা‌ড়ি‌টি নির্ধারিত গতির চেয়ে বেশি গতিতে চালানোর দায়ে এই জরিমানা করা হয়।

শা‌য়েস্তাগঞ্জ হাইও‌য়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সা‌লেহ আহ‌মেদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, হি‌রো আল‌মের গা‌ড়ি অতিরিক্ত গ‌তি‌তে চালা‌নোর দায়ে ঢাকা-সি‌লেট মহাসড়‌কের শা‌য়েস্তাগঞ্জ এলাকায় তাকে জ‌রিমানা করা হয়েছে।

তিনি জানান, শায়েস্তাগঞ্জ থানার সামনে মহাসড়কে সর্বোচ্চ গতিসীমা ঘণ্টায় ৮০ কিলোমিটার। কিন্তু হিরো আলমের টয়োটা ফিল্ডার গাড়িটি ৯০ কিলোমিটার গতিতে যাচ্ছিল।

বিএনপির ছেড়ে দেওয়া ছয়টি সংসদীয় আসনে গত ১ ফেব্রুয়ারি উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে বগুড়া-৬ ও বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন আলোচিত আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। এর মধ্যে বগুড়া-৪ আসনের আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় প্রার্থী রেজাউল করিম তানসেনের কাছে ৮৩৪ ভোটে পরাজিত হন হিরো আলম।

উপনির্বাচনের আগের দিন ফেসবুক লাইভে এসে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছিলেন হবিগঞ্জের এক শিক্ষক। আজ হিরো আলম এই গাড়ি নিতে হ‌বিগ‌ঞ্জে আসার প‌থে জ‌রিমানার মুখে পড়েন।

হিরো আলমকে গাড়ি উপহার দেওয়া ওই শিক্ষকের নাম এম মখলিছুর রহমান। তার বাড়ি হ‌বিগ‌ঞ্জের চুনারুঘাট উপ‌জেলার নরপ‌তি গ্রামে। তিনি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের হাজি আবদুল জব্বার জিএল একাডেমি অ্যান্ড হাইস্কুলের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত। হিরো আলম আসবেন বলে ওই শিক্ষকের বা‌ড়ি‌তে ভিড় করেছেন হাজা‌রো মান‌ু‌ষ। -সমকাল

 

 


সংবাদটি শেয়ার করুন