ফিচার্ড বিনোদন

২৩ বছরের সংসারের ইতি, ফের বিয়ে করলেন এস আই টুটুল। যা বললেন প্রথম স্ত্রী তানিয়া

বামে টুটুল ও তানিয়া ডানে শারমিন সিরাজ সোনিয়া ও টুটুল

২৩ বছরের সংসারের ইতি, ফের বিয়ে করলেন এস আই টুটুল। যা বললেন প্রথম স্ত্রী তানিয়া

কণ্ঠশিল্পী এস আই টুটুল ও মডেল-অভিনেত্রী তানিয়া আহমেদ ২৩ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন । যুক্তরাষ্ট্রপ্রবাসী শারমিনা সিরাজ সোনিয়াকে দ্বিতীয় বিয়ে করে সেই খবর প্রকাশ্যে এনেছেন এই কণ্ঠশিল্পী। দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে এস আই টুটুল বলেন, আমি ও তানিয়া সেপারেট ছিলাম ৫ বছর। গত বছর আমাদের অফিশিয়ালি ডিভোর্স হয়। এরপর নিউইয়র্কে কনসার্টসহ নানান কাজেই আমার যাতায়াত। সেখানে আরটিভির বাংলা গায়েন থেকেই সোনিয়ার সঙ্গে পরিচয়। দুজনই যেহেতু আমরা সিঙ্গেল এবং ম্যাচিউরড, তাই বিয়ের সিদ্ধান্ত নিই। ১৯৯৯ সালে তানিয়া আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এস আই টুটুল। এত দিন ভক্তকুলে এ যুগল ‘হ্যাপি কাপল’ হিসেবে পরিচিত ছিলেন।

টুটুলের দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন প্রথম স্ত্রী তানিয়া

অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে বিচ্ছেদ হয়েছে সংগীতশিল্পী এস আই টুটুলের। ২০২১ সালে এই বিচ্ছেদ হলেও বিষয়টি এতদিন প্রকাশ পায়নি। সম্প্রতি টুটুলের দ্বিতীয় বিয়ের খবর পাওয়া যায়। এরপরই সামনে আসে তাদেরর বিচ্ছেদের খবর।

যুক্তরাষ্ট্র প্রবাসী শারমিন সিরাজ সোনিয়াকে বিয়ে করেছেন এই সংগীতশিল্পী। টুটুলের নতুন সংসার নিয়ে শুভ কামনা জানিয়েছেন তার সাবেক স্ত্রী তানিয়া।

তানিয়া আহমেদ বলেন, ‘খবরটি আমিও শুনেছি। ও (টুটুল) ভালো থাকুক। তার জন্য শুভকামনা রইল। সে যদি ভালো থাকে তাহলে আমার সন্তানরাও ভালো থাকবে। সুতরাং তার ভালো থাকাটা আমার জন্য জরুরি। তার জন্য দোয়া রইল।’

বিচ্ছেদ নিয়ে তানিয়া আহমেদ বলেন, ‘সে (টুটুল) গানের মানুষ। তার জীবনধারণটা একটু অন্যরকম। সে জায়গাটায় হয়তো আমাদের দূরত্ব হয়েছে। সবচেয়ে বড় কথা এটা আমাদের দুজনের একান্তই ব্যক্তিগত বিষয়। এখানে তো আর সব বলার কিছু নাই।’

১৯৯৯ সালে ঘর বাঁধেন এস আই টুটুল ও তানিয়া আহমেদ। তাদের সংসারে দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। গত ৫ বছর আলাদা থাকার পর ২০২১ সালে এই তারকা দম্পতির বিচ্ছেদ ঘটে।

 



 

সংবাদটি শেয়ার করুন