ফিচার্ড বিনোদন

‘ডোন্ট লাভ মি বিচ’, কার উদ্দেশ্যে এমন বার্তা দিলেন পরী!

নায়িকা পরীমনি

‘ডোন্ট লাভ মি বিচ’, কার উদ্দেশ্যে এমন বার্তা দিলেন পরী!

অবশেষে কারাগার থেকে মুক্তি পেয়েছেন মাদক মামলায় গ্রেপ্তার হওয়া ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। মুক্তির পর তাকে বেশ হাস্যোজ্জ্বল দেখা গেছে।

বুধবার (১ সেপ্টেম্বর) সকাল ৯টা ৩৬ মিনিটে তাকে বহনকারী একটি গাড়ি কারাগার থেকে বের হয়ে যায়। এ সময় সড়কের দুইপাশে শতশত উৎসুক জনতার ভিড় লক্ষ্য করা গেছে।

এসময় তাকে বহনকারী গাড়ি থেকে একটু বের হয়েই উপস্থিত লোকজনের সঙ্গে সেলফি তুলতে দেখা যায়। গাড়িতে দুই হাত নেড়ে উৎসুক জনতাকে লক্ষ্য করে হাত নাড়তেও দেখা গেছে। এসময় পরীমনি সাদা পোশাকে ছিলেন।

এছাড়াও গ্রেপ্তারের সময় এবং কোর্টে তোলার সময় নায়িকার হাতে মেহেদী না থাকলেও আজ পরী তার হাত রাঙিয়েছেন মেহেদীর রঙে। মেহদীর রঙে তার হাতের তালুতে লেখা ‘ডোন্ট লাভ মি বিচ’। কাকে উদ্দেশ্য করে লিখেছে তা জানা না গেলেও ধারণা করা যায়, যাদের ভালোবেসে কাছে টেনে নিয়েছিলো বিপদের সময় তার পাশে না দাড়ানো ব্যক্তিদের উদ্দেশ্য করে এমন বার্তা দিয়েছেন পরী!

এর আগে, সকাল সাড়ে ৮টায় পরীমনির খালু জসিম উদ্দিনসহ কয়েকজন নিকটাত্মীয় ও আইনজীবী অ্যাডভোকেট নীলাঞ্জনা রিফাত সুরভী কারা ফটকে যান।

মঙ্গলবার দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে ২০ হাজার টাকা মুচলেকায় পরীমনির জামিন আদেশ দেন।

গত ১৯ আগস্ট পরীমনির একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। এর আগে গত ১০ আগস্ট পরীমনি ও আশরাফুল ইসলাম দীপুর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস। তার আগে ৫ আগস্ট পরীমনি ও দীপুর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ।

গত ১৩ আগস্ট পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে মাদক মামলায় কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। ওই দিন সন্ধ্যা ৭টায় তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়। পরীমণিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের কোয়ারেন্টাইন সেন্টারে (রজনীগন্ধা ভবন) রাখা হয়।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমনির বাসায় বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। -আমারসংবাদ

 

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন