দেশের সংবাদ

একসঙ্গে ঘুমিয়ে ছিলেন সহোদর, সকালে মিলল বড় ভাইয়ের লাশ

একসঙ্গে ঘুমিয়ে ছিলেন সহোদর, সকালে মিলল বড় ভাইয়ের লাশ

সিবিএনএ অনলাইন ডেস্ক/২৭ মার্চ। রাজশাহীর পবা উপজেলার হরিপুর ইউনিয়নের হাড়ুপুরে সাকিব হোসেন সাকিব (১৮) নামে এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার বেলা ১১টার দিকে ওই লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, কিশোর সাকিবকে হত্যা করে পালিয়ে গেছে তারই ছোট ভাই শাকিল হোসেন শিমুল (১৬)। সাকিব ও শাকিল হাড়ুপুর এলাকার হেলিন আলী ড্রাইভারের ছেলে।

পুলিশের কাশিয়াডাঙ্গা জোনের সহকারী কমিশনার উৎপল কুমার চৌধুরী জানিয়েছেন, গতকাল শুক্রবার দিবাগত রাতে শাকিল ও সাকিব  বাড়িতে একই কক্ষে ঘুমিয়ে ছিল। শনিবার সকালে ঘরে সাকিবের গলাকাটা লাশ পাওয়া যায়। এ সময় শাকিলকে না পাওয়ায় প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে সাকিবকে গলা কেটে হত্যা করে শাকিল পালিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

তিনি আরও জানান, সাকিব এসএসসিতে ফেল করে আর পড়াশোনা করেনি। ছোট ভাই শাকিল অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে। তারা কোনো কাজও করত না। তবে সাকিব মাদকের সঙ্গে সম্পৃক্ত ছিল। তার বিরুদ্ধে থানায় একটি মাদকের মামলাও আছে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, শনিবার সকালে ৯৯৯-এ কলের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত সন্দেহে ছোট ভাই শাকিলকে আটকের চেষ্টা চলছে। -আমাদের সময়


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন