দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে আচরণবিধি লঙ্গনে ১৩ মামলায় ৫৫ হাজার টাকা জরিমানা

কমলগঞ্জে আচরণবিধি লঙ্গনে ১৩ মামলায় ৫৫ হাজার টাকা জরিমানা

৫ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারণার শেষ দিনে মৌলভীবাজারের কমলগঞ্জের ৪টি ইউনিয়নে আচরণবিধি লঙ্গন করে দেয়ালে পোষ্টার লাগানোর দায়ে ১৩টি মামলায় চেয়ারম্যান ও সদস্য প্রার্থীর ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যা থেকে রাত ৮টা পর্যন্ত রহিমপুর, আলীনগর, মুন্সীবাজার ও শমশেরনগর ইউনিয়নে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম সুমাইয়া আক্তার ও কুলাউড়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী মাজিস্ট্রেট স্বজল মোল্লার নেতৃত্বে পুলিশি সহায়তায় ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করা হয়।

জানা যায়, নির্বাচনে প্রার্থীতা যাচাই বাছাই শেষে প্রতীক বরাদ্ধের পর সকল প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার অনুরোধ জানানো হয়েছিল। এর পরও আচরণবিধি লঙ্গন করে চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা দেয়ালে পোস্টার লাগান। প্রচারণার শেষ দিন সোমবার সন্ধ্যার পর চলা ভ্রাম্যমাণ আদলতে ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০১৬ এর ৮ ও ৩১ ধারায় চারটি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য প্রার্থী মিলে মোট ১৩ মামলায় নগদ ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম সুমাইয়া আক্তার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৩ মামলায় ৫৫ হাজার টাকা জরিমানা করার সত্যতা নিশ্চিত করেন।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন