দেশের সংবাদ ফিচার্ড

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রণধীর কুমার দেব আর নেই

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রণধীর কুমার দেব আর নেই

সিবিএনএ অনলাইন ডেস্ক/ ২১ মে, ২০২১।  মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রণধীর কুমার দেব আর নেই।

শুক্রবার (২১ মে) দুপুরে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি দুই ছেলে, সহধর্মিণী, ভাই-বোন, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটন এ তথ্য জানিয়েছেন।

পারিবারিক সূত্র জানায়, দীর্ঘদিন ধরে রণধীর বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। তিনি ১৯৫৬ সালের ১৭ জুলাই শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও ইউনিয়নের আমরাইল ছড়া চা বাগানে জন্মগ্রহণ করেন। ২০০৯ সালে তিনি প্রথম শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর ২০১৯ সালের নির্বাচন পর্যন্ত টানা তৃতীয় বার (মৃত্যুর আগ পর্যন্ত) এ পদে ছিলেন তিনি। এর আগে ১৯৮৮ সাল থেকে চার বার সাতগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

রণধীর বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্যসহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। জনপ্রিয় এ নেতার মৃত্যুতে শ্রীমঙ্গলের সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে রণধীরের আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

২০২০ সালে ৪ অক্টোবর থেকে রণধীর শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। ডাক্তারের পরামর্শে তাকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকা পিজি হাসপাতালের নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা নেওয়ার কিছু দিন পর তিনি ভারতে গিয়ে চিকিৎসা নিতে গিয়ে শরীরে জটিল রোগ ধরা পড়ে। ভারতে চিকিৎসা নেওয়ার পর কিছুটা সুস্থ হয়ে দেশে এলে তার অবস্থা পুনরায় অবনতি হতে থাকে।

শুক্রবার সকালে শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের সদস্যরা দ্রুত তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নিয়ে গেলে সেখানে দুপুরে তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে শ্রীমঙ্গলবাসীর অপূরণীয় ক্ষতি হল। জননেতা রণধীর কুমার দেবে-এর মৃত্যু সংবাদ কানাডাসহ বিভিন্ন দেশে প্রবাসীদের মধ্যে ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে। মৌলভীবাজারের যে  ক‘জন জননন্দিত নেতা ছিলেন তন্মেধ্য তিনি একজন ছিলেন। সোশ্যাল মিডিয়ায় দেশে-বিদেশ থেকে ধারাবাহিকভাবে শোক, গভীর শ্রদ্ধা এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোকগাথা প্রকাশ হচ্ছে।

কানাডা-বাংলাদেশে নিউজ এজেন্সি-সিবিএনএ, সিবিএনএ২৪ডটকম এবং দেশদিগন্ত মিডিয়ার পরিবারের পক্ষ থেকে প্রধান নির্বাহী সদেরা সুজন জননেতা রণধীর কুমার দেব-এর মৃত্যুতে বিনম্র শ্রদ্ধা, গভীর শোক, আত্মার শান্তি কামনা করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সূত্রঃ  বাংলানিউজ২৪.কম

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 3 =