ফিচার্ড

পাটগ্রামে ভুট্টাক্ষেতে কাঁদছিল সে

পাটগ্রামে ভুট্টাক্ষেতে কাঁদছিল সে

সিবিএনএ অনলাইন ডেস্ক / ২১ মে, ২০২১। তখনো ভোরের আলো ফুটে ওঠেনি চরাচরে। এলাকার অনেকই ঘুমে মগ্ন। এমন সময় ভেসে আসে এক শিশুর কান্না। এলাকাবাসী পরে বুঝতে পারেন পাশের ভুট্টাক্ষেত থেকে আসছে এ কান্নার শব্দ। তারা ছুটে যান। গিয়ে দেখেন ফুটফুটে এক নবজাতক; হয়তো রাতে বা ওই দিনেরই কোনো এক সময় ভূমিষ্ঠ হয়েছে। পরে কন্যা শিশুটিকে উদ্ধার করেন এলাকাবাসী।

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নের মুন্সীরহাট এলাকায় একটি ভুট্টাক্ষেত থেকে গতকাল শুক্রবার নবজাতকটিকে উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। শিশুকে একনজর দেখার জন্য লোকজন ভিড় করে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে শিশুটি উদ্ধার করে পাটগ্রাম স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার পর আবার থানায় নিয়ে আসে।

জগতবেড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নবিবর রহমান বলেন, এটি খুবই অমানবিক কাজ। শিশুটি মারাও যেতে পারত, কিংবা কোনো হিংস্র প্রাণীর মুখেও পড়তে পারত। ওই শিশুর বাবা ও মায়ের সন্ধান করা হচ্ছে।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, তার মা-বাবার সন্ধান পাওয়ার চেষ্টা চলছে। আপাতত উপজেলা সমাজসেবা অফিসে শিশুকে হস্তান্তর করা হবে।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন