অবিশ্বাস্য হলেও সত্য

ছেলের চড়ে ৭৬ বছর বয়সী মায়ের মৃত্যু (ভিডিও)

ছেলের চড়ে ৭৬ বছর বয়সী মায়ের মৃত্যু (ভিডিও)

সিবিএনএ অনলাইন ডেস্ক/ ১৮ মার্চ ২০২১।  ভারতের দিল্লিতে কথা-কাটাকাটির এক পর্যায়ের ছেলের চড়ে ৭৬ বছর বয়সী এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে নিহত নারীর নাম অবতার কৌর। এই ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে কথা-কাটাকাটির এক পর্যায়ে মায়ের গালে প্রচণ্ড জোরে চড় মারেন ছেলে রণবীর। এতে তিনি অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান।

জানা গেছে, গত সোমবার স্থানীয় সময় বিকেলে ওই ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের ৪৫ বছর বয়সী ছেলে রণবীরের বিরুদ্ধে বিন্দাপুর থানা পুলিশ মামলা করেছে। তাকে গ্রেপ্তারও করা হয়েছে।

পুলিশ জানায়, ওই ঘটনার কিছুক্ষণ আগেই গাড়ি পার্কিং নিয়ে এক প্রতিবেশীর সাথে তর্ক করেছিলেন অবতার। সেই প্রতিবেশী পুলিশ কন্ট্রোল রুমে একটি কলও করেছিলেন। কিন্তু পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে বিষয়টি সমাধান করা হয়েছে বলে জানান ওই প্রতিবেশি।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রতিবেশীর সঙ্গে পার্কিং নিয়ে বিরোধ মিটে যাওয়ার পর ছেলে ও ছেলের স্ত্রীর সঙ্গে আবার তর্ক হয়েছিল নিহত অবতারের। এ বিষয়ে পুলিশের এক শীর্ষ কর্মকর্তা জানান, প্রতিবেশী অভিযোগ তুলে নিলেও অবতারের ছেলে ও ছেলের স্ত্রী বিষয়টি সহজে মানতে পারেনি। এই নিয়ে মায়ের সঙ্গে তর্ক চলাকালীন মায়ের উপর হাত তোলেন রণবীর। চড় খেয়ে মাটিতে লুটিয়ে পড়েন মা। সেখানেই তার মৃত্যু হয়।

এদিকে, অবতারের মৃত্যুর বিষয়ে দিল্লি কমিশন ফর উইমেন (ডিসিডাব্লু) পুলিশের কাছে প্রতিবেদন চেয়েছে। এই ঘটনার সূত্রপাত নিয়ে ডিসিডাব্লু বিন্দাপুর থানার ইনচার্জকে একটি নোটিশ প্রেরণ করেছে। নোটিশে প্রবীণ নাগরিকদের সুরক্ষা ও সুরক্ষার জন্য পুলিশ কর্তৃক গৃহীত পদক্ষেপের প্রতিবেদন, এবং এ ঘটনায় পুলিশ কি পদক্ষেপ গ্রহণ করেছে তা জানাতে অনুরোধ করা হয়েছে। আগামী মঙ্গলবারের মধ্যে পুলিশকে মামলা-সংক্রান্ত বিশদ জমা দেওয়ার জন্যও বলেছে সংগঠনটি।

সূত্র: জি নিউজ।

সংবাদটি শেয়ার করুন