প্রবাসের সংবাদ

এন্ড্রু কিশোরের চিকিৎসার তহবিল সংগ্রহর জন্য নিউইয়র্কে কনসার্ট অনুষ্ঠিত

শিব্বীর আহমেদ।

নিউ ইয়র্ক: এন্ড্রু কিশোর ‘ভেঙেছে পিঞ্জর মেলেছে ডানা/ উড়ছে পাখি পথ অচেনা/ নীড়েরই ঠিকানা পাবে কিনা/ পাখি তা নিজেই জানে না’ ‘হায়রে মানুষ রঙ্গীন ফানুস’,‘ভালো আছি ভালো থেকো’এমন অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী ক্যানসারে আক্রান্ত এন্ড্রু কিশোরের চিকিৎসার তহবিল সংগ্রহর জন্য নিউইয়র্কে কনসার্টের আায়োজন করা হয়েছে। গত ২০ ডিসেম্বর উডসাইডের কুইন্স প্যালেসে প্রায় ৪০জন শিল্পী ‘মানুষ মানুষের জন্য’ শীর্ষক এ কনসার্ট অংশ গ্রহন করেন।
শোটাইম মিউজিকের ব্যবস্থাপনায় আয়োজিত এ কনসার্টে সহযোগিতা করছেন জ্যাকসন হাইটস এলাকাবাসী।সকনর্সাট থেকে প্রাপ্ত অর্থ এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তার পরিবারের হাতে তুলে দেয়া হবে। শোটাইম মিউজিকের আলমগীর খান আলম তার স্বাগত ভাষনে বলেন, এন্ড্রু কিশোর বাংলাদেশের সম্পদ,তিনি চিকিৎসার অভাবে মৃত্যু বরণ করলে আমাদের শিল্পী সমাজকে এর দায় বহন করতে হবে।
৭১-এর কন্ঠ যোদ্ধা শহীদ হাসান আমাদের এই আয়োজন যেমন এন্ড্রু কিশোরকে সাহস যোগাবে, তেমনি মানুষের পাশে দাড়ানোর জন্য অন্যরাও অনুপ্রেরণা পাবে।স্থানীয় শিল্পীদের পাশাপাশি কনসার্টে অংশ নেন দেশের তারকা শিল্পীরাও। উল্লেখযোগ্য শিল্পীদের মধ্যে সঙ্গীত পরিবেশন করেন বেবী নাজনীন, ক্লোজআপ শিল্পী রুমী,তনিমা হাদী, শাহ মাহবুব, কৃষ্ণা তিথি, তুহিন আজাদ, চন্দ্রা রায়, আমানত হোসেন, মনিকা দাশ, শাহরীন সুলতানা, মিলন কুমার,লেমন চৌধুরী,কামরুজ্জামান বকুল,রনো নেওয়াজ,রোকশানা মির্জা,বিনা বর্মণ প্রমূখ।
আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এন্ড্রু কিশোর বর্তমানে দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন।
cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

two × two =