প্রবাসের সংবাদ

কুইন্সের ডিষ্ট্রিক্ট লীডার প্রার্থী মৌমিতার লাঞ্চ পার্টি

কুইন্সের ডিষ্ট্রিক্ট লীডার প্রার্থী মৌমিতার লাঞ্চ পার্টি

কুইন্সের ডিষ্ট্রিক্ট লীডার প্রার্থী মৌমিতার লাঞ্চ পার্টি: ভোট দেয়ার উপর গুরুত্বারোপ

নিউইয়র্ক : নিউইয়র্কের অ্যাসেম্বলী ডিষ্ট্রিক ২৪ থেকে ডেমোক্র্যাট পার্টির আগামী নির্বাচনে ডিষ্ট্রিক্ট লীডার প্রার্থী মৌমিতা আহমেদের লাঞ্চ পার্টিতে বাংলাদেশী কমিউনিটি সহ অন্যান্য কমিউনিটির আমেরিকান নাগরিকদের ভোটার হওয়া সহ ২৩ জুনের নির্বাচন সহ অন্যান্য নির্বাচনে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার উপর গুরুত্বারোপ করা হয়েছে। বাংলাদেশী-আমেরিকান অধ্যুষিত কুইন্সের জ্যামাইকায় শতকরা ৭০ ভাগ বাংলাদেশীর বসবাস থাকলেও মূলধারায় আজো বাংলাদেশী কোন জনপ্রতিনিধি নেই। তাই সময় এসেছে আগামী নির্বাচনে বাংলাদেশী বংশোদ্ভুতদের নির্বাচিত করার।

কুইন্সের ডিষ্ট্রিক্ট লীডার প্রার্থী মৌমিতার লাঞ্চ পার্টি

নিউইয়র্ক সিটির পারসন্স বুলেভার্ডস্থ মতিন রেষ্টুরেন্টে গত ২৯ ফেব্রুয়ারী শনিবার অপরাহ্নে আয়োজিত জনাকীর্ণ এই পার্টিতে মৌমিতা আহমেদের সমর্থনে শুভেচ্ছা বক্তব্য রাখেন নিউইয়র্ক ষ্টেট সিনেটর জুলিয়া সালাজার, কুইন্স বরো প্রেসিডেন্ট প্রার্থী কস্টা কন্সটানটিডিস, নিউইয়র্কের কংগ্রেশনার ডিষ্ট্রিক্ট ৫ থেকে প্রার্থী শাহনিয়াত চৌধুরী, অ্যাসেম্বলী ডিষ্ট্রিক্ট ২৪ থেকে প্রার্থী মাহফুজুল ইসলাম, ব্রুকলীন থেকে সিটি কাউন্সিলওম্যান প্রার্থী শাহানা হানিফ, অপর ডিষ্ট্রিক্ট লীডার প্রার্থী মাহতাব খান, বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক ফখরুল আলম সহ আরো অনেকে। অনুষ্ঠানে মৌমিতার পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জানান কৃষিবীদ আব্দুর রহমান।

কুইন্সের ডিষ্ট্রিক্ট লীডার প্রার্থী মৌমিতার লাঞ্চ পার্টি অনুষ্ঠানে মৌমিতা আহমেদ তার বক্তব্যে রাজনীতিতে প্রেসিডেন্ট প্রার্থী সিনেটর বার্ণি সেন্ডার্স তার অনুপ্রেরণা হিসেবে উল্লেখ করেন এবং বাংলাদেশী কমিউনিটি সহ অন্যান্য কমিউনিটির সেবায় নিজেকে নিয়োজিত রাখার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, কুইন্স বাংলাদেশী অধ্যুষিত এলাকা। তাই বাংলাদেশী কমিউনিটি ঐক্যবদ্ধ হলে আগামী নির্বাচনে আমাদের জয়ের সম্ভাবনা রয়েছে। অনুষ্ঠানে ষ্টেট অ্যাসেম্বলীম্যান পদপ্রার্থী জয় চৌধুরী ও মূলধারার রাজনীতিক সহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ

সর্বশেষ সংবাদ     
কানাডার সংবাদ
দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com
সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

five + seventeen =