কানাডার সংবাদ

বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়লের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়লের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

মন্ট্রিয়লের ঐতিহ্যবাহি সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়লের নতুন কমিটি গঠিত হয়েছে এবং আজ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছেন  সংগঠনের বর্তমান সভাপতি সাংবাদিক দেওয়ান মনিরুজ্জামান।  কানাডা ও ক্যুইবেক সরকারের স্বাস্থ্যবিধি মেনেই ২০২১-২০২৩ সালের জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। হাফিজুর রহমানকে সভাপতি এবং  শাকিল আহমেদকে সাধারন সম্পাদক করে ২৯ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

পুরো মন্ট্রিয়লে লকডাউনের কারনে মন্টট্রাম্বলায় ম্যারিয়ট হোটেলের রেস্তোরাঁয় বাৎসরিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়েছে। মন্ট্রিয়লের সুপরিচিত ব্যক্তিত্ব কুমার অভিজিৎ দে প্রধান নির্বাচন কমিশনার এবং শাহদাৎ হোসেন শিল্পী নির্বাচন কমিশনার হিসেবে নিয়মানুযায়ী কমিটি নির্বাচনের প্রক্রিয়া সম্পন্ন করেন।

বর্তমান সভাপতি সাংবাদিক দেওয়ান মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কার্যকরী সদস্য ও সাধারন সদস্যগণ অংশ নেন। এছাড়া ভার্চ্যুয়াল মাধ্যমে সদস্যগন অংশ নেন বছরের সাধারন সভায়।

বর্তমান সভাপতি মন্ট্রিয়লের অন্যতম সফল সংগঠক সিনিয়র সাংবাদিক দেওয়ান মনিরুজ্জামান বলেনঃ

সংগঠনের  সভাপতি মন্ট্রিয়লের অন্যতম সফল সংগঠক সিনিয়র সাংবাদিক দেওয়ান মনিরুজ্জামান নির্বাচিত কর্মকর্তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, “ধন্যবাদ কমরেডস। আমার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সংগঠনের অগ্রযাত্রায় সামিল হবার জন্য।

২০২১-২০২৩ সালের জন্য বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়লের বর্তমান সাধারণ সম্পাদক এবং ২০২১-২০১৩ সালের সভাপতি হাফিজুর রহমান, আগামী কমিটির সাধারন সম্পাদক শাকিল আহমেদ এবং অন্যান্য পদে নির্বাচিত কর্মকর্তাদের অভিনন্দন।”

এদিকে সংগঠনের নতুন সভাপতি ও সাধারন সম্পাদক সহ অন্যান্য সদস্যরা  সভাপতি সাংবাদিক দেওয়ান মনিরুজ্জামান এর ভুয়সী প্রশংসা করে নর্থ আমেরিকার অন্যতম সফল সংগঠক বলে আখ্যায়িত করেন। বিগত সময়ে অনেক কঠিন সম​য় পার করে বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়লকে আজকের এই সম্মানজনক এবং বহুল জনপ্রিয়তার শীর্ষে নিয়ে এসেছেন। আমাদের সকলের অভিবাদন, লাল সালাম।

২০২১-২০২৩ সালের জন্য নির্বাচিত সভাপতি হাফিজুর রহমান তার প্রতিক্রিয়ায় বলেনঃ

২০২১-২০২৩ সালের জন্য নির্বাচিত সভাপতি হাফিজুর রহমান তার প্রতিক্রিয়ায় জানান, বর্তমান সভাপতি  জনপ্রিয় ও মেধাবী সংগঠক মনিরুজ্জামানের নেতৃত্বে বিগত দিনে ভঙ্গুর একটি সংগঠনকে উত্তর আমেরিকার জনপ্রিয় এবং আলোচিত সংগঠনে রূপান্তরিত করেছি আমরা। নতুন কমিটি মন্ট্রিয়লের সবার সহযোগিতায় সেই ধারাকে অব্যাহত রাখার জন্যই কাজ করে যাবে। পৃথিবী ফের আগের মতো হলে আমরা প্রবাসে ঠিক আগের মতো কানাডার মন্ট্রিয়লে       বিভিন্ন অনুষ্ঠানে বার বার মিনি বাংলাদেশ গড়ে তুলবো।

সাধারন সম্পাদক শাকিল আহমেদ তার প্রতিক্রিয়ায় বলেনঃ

২০২১-২০২৩ সালের জন্য নির্বাচিত সাধারন সম্পাদক শাকিল আহমেদ তার প্রতিক্রিয়ায় বলেন সংগঠনের সুনাম ধরে রাখার লক্ষ্যেই সবার সহযোগিতায় আমরা কাজ করে যাবো। বর্তমান সভাপতি মনিরুজ্জামান এবং সংগঠনের সকলকে ধন্যবাদ জানান তাকে এই গুরু দায়িত্ব অর্পন করার জন্য।

বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়লের সভাপতি সাংবাদিক মনিরুজ্জামান এক বিজ্ঞপ্তির মাধ্যমে ২০২১-২০২৩ সালের জন্য গঠিত কার্যকরী কমিটির সদস্যের নামের তালিকা প্রকাশ করেন। যারা রয়েছেন কমিটিতে-

সভাপতিঃ হাফিজুর রহমান।সহসভাপতি, আনোয়ার হাওলাদার, রনজিত মজুমদার, শাহদাৎ হোসাইন শিল্পী, আরিফ খন্দকার, বদিউর রহমান রাজ, মোশাররফ হোসেন বাদল, মাসুম আহমেদ, মাইজুল ইসলাম, পলাশ হাওলাদার।

সাধারন সম্পাদকঃ শাকিল আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদকঃ মোরসালিন নীপু, যুগ্ম সাধারন সম্পাদকঃ ফারহানা নাজনীন নীশা, অর্থ সম্পাদকঃ বদরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদকঃ শাহ মো. ফায়েক, সাংস্কৃতিক সম্পাদকঃ জুবায়ের আহমেদ টিপু, কালচারাল কোঅর্ডিনেটরঃ সোহান খান, দপ্তর সম্পাদকঃ সোলেমান উদ্দিন সালাম, প্রচার সম্পাদকঃ আতাউর রহমান, ক্রীড়া সম্পাদকঃ আরিফ মোল্লা, শিল্প সাহিত্য সম্পাদকঃ — ….. যুব বিষয়ক সম্পাদকঃ অলিভ ইসলাম,  মহিলা বিষয়ক সম্পাদকঃ ….

কার্যকরী  সদস্যঃ দেওয়ান মনিরুজ্জামান, অভিজিৎ দে, নাজমুল হাসান সেন্টু, মিজান রহমান, রাহাত শোভন, কবির হালদার, ইলিয়াস হায়দার…।

* আজীবন সদস্যের ৪টি পদ  (আসছে…)

* ৩টি বোর্ড অব ডিরেক্টরসের পদ( আসছে…)

* উপদেষ্টা পরিষদের ৫/৭টি পদ ও * চিফ পেট্রনের ১টি পদ সহ  অন্যান্য কয়েকটি পদ অচিরেই সম্মানিত ব্যাক্তিবর্গের মাধ্যমে পুরণ করা হবে।

বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়লের নতুন কমিটি হওয়াতে বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবর্গ নতুন কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। কানাডা-বাংলাদেশ নিউজ এজেন্সি সিবিএনএ, সিবিএনএ২৪ডটকম এবং দেশদিগন্ত মিডিয়ার পক্ষ থেকে বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়লের নতুন সভাপতি হাফিজুর রহমান এবং সাধারন সম্পাদক শাকিল আহমেদসহ পুরো  কার্যকরী কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন প্রধান নির্বাহী সদেরা সুজন।  তাঁদের বিগত দিনের মতো প্রয়াস অব্যাহত থাকবে এ প্রত্যাশা নতুন কমিটির কাছে।

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আপনার মতামত দিন