কানাডার সংবাদ

বাংলাদেশ থেকে অর্থ পাচারের প্রতিবাদে মন্ট্রিলে মানববন্ধন

বাংলাদেশ থেকে অর্থ পাচারের প্রতিবাদে মন্ট্রিলে মানববন্ধন

বাংলাদেশ থেকে অর্থ পাচারের প্রতিবাদে মন্ট্রিয়লে মানববন্ধন

বাংলাদেশ থেকে দুর্নীতি ও ব্যাংকের টাকা লুট করে কানাডায় পাচারের প্রতিবাদে এবার মন্ট্রিয়লে বসবাসরত বাংলাদেশিরা সোচ্চার হয়েছেন।

‘লুটেরা রুখো, স্বদেশ বাঁচাও’ স্লোগান নিয়ে আগামী রবিবার বিকাল সাড়ে ৩টায় মন্ট্রিয়লের পার্ক মেট্টোর সামনে এই মানববন্ধনের ডাক দিয়েছেন তারা।

প্রসঙ্গত, ব্যাংক লুট ও অর্থ পাচারের বিরুদ্ধে গতকয়েক মাস ধরে টরন্টোয় বসবাসরত বাংলাদেশিরা আন্দোলন চালিয়ে যাচ্ছেন। টরন্টোয় কয়েক দফা মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশও হয়েছে। টরন্টোর পর মন্ট্রিলে প্রতিবাদ কর্মসূচি পালিত হচ্ছে।

মানববন্ধন কর্মসূচির আয়োজকদের পক্ষ থেকে বলা হয়েছে, জন্মভূমি বাংলাদেশ থেকে হাজার হাজার কোটি টাকা লুট করে দুর্বৃত্তরা কানাডায় এসে যাতে নিরাপদ আবাস গড়ে তুলতে না পারে সেজন্যই এই কর্মসূচির ডাক দেয়া হয়েছে। টরন্টোর পর মন্ট্রিয়ল থেকেও আমরা সুস্পষ্ট বার্তা দিতে চাই যে, কানাডাকে কিছুতেই বাংলাদেশি লুটেরা, অর্থপাচারকারীদের নিরাপদ গন্তব্য হতে দেয়া হবে না।

আয়োজকরা মন্ট্রিলে বসবাসরত বাংলাদেশিদের মানববন্ধনে অংশ নেয়ার আহ্বান জানিয়েছেন।

এদিকে, টরন্টোয় বসবাসরত বাংলাদেশিরাও তাদের চলমান ‘লুটেরা রুখো, স্বদেশ বাঁচাও’ আন্দোলনের অংশ হিসেবে আগামী ৭ মার্চ  শনিবার প্রতিবাদ সভা ডেকেছে।

টরন্টোয় ২৬৭০ ড্যানফোর্থ এভিনিউতে অবস্থিত বাংলাদেশ সেন্টারে সন্ধ্যা ৬টায় লুটেরা ও অর্থপাচারকারীদের শাস্তির দাবিতে এই প্রতিবাদ সভা হবে। টরন্টোয় বসবাসরত বাংলাদেশিদের এই প্রতিবাদ সভায় যোগ দিতে আয়োজকদের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

আরও পড়ুনঃ

সর্বশেষ সংবাদ     
কানাডার সংবাদ
দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com
সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

seven − 6 =