প্রবাসের সংবাদ

বেসাপ’র নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

বেসাপ'র নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন

পেন্সিল্ভেনিয়া: ২৯ শে ডিসেম্বর আনন্দময় পরিবেশে যুক্তরাষ্ট্রের পেনসালভানিয়ার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হলো বাংলাদেশ এডুকেশন এন্ড স্পোর্টস এসোসিয়েশন বেসাপ’র নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ  শপথ গ্রহন অনুষ্ঠান। অনুষ্ঠানে বেসাপের সকল সদস্য/ সদস্যাসহ ফিলাডেলফিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশী আরো অনেক ভাই ও বোনেরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সদস্যরা শপথ গ্রহণ করেন।শপথ অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আবদুল্লাহ নান্নু এবং অন্যান্য নির্বাচন কমিশনারবৃন্দ।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মূলধারার রাজনিতিক এবং ফিলাডেলফিয়ার সাবেক ডিপুটি মেয়র ডঃ নিনা আহমেদ ।
এছাড়াও সভায় উপস্থিত পেনসেলভেনিয়ায় অবস্থান্ররত বিশিষ্ট মুক্তিযোদ্ধা, সমাজসেবক, কাউন্সিলার, মূলধারায় অংশগ্রহনকারী রাজনীতিবীদ, সাংবাদিক, কমিউনিটি কাজে নিযুক্ত ব্যাক্তিবর্গ, বিভিন্ন সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদক । বেসাপের নির্বাচন কমিশনার এবং উপদেষ্টাসহ ৯টি বিভাগে সর্বমোট ৪১টি সম্মাননা সার্টিফিকেট প্রদান করা হয় ।
সমিতির নানা বিষয় ও সম্ভাবনা নিয়ে নির্বাচন কমিশন সদস্যবৃন্দ , উপদেষ্টাবৃন্দ, সাধারন সদস্যবৃন্দ, কমিটির সাবেক এবং নব নির্বাচিত নেতৃবৃন্দ ও আমন্ত্রিত অতিথিরা শুভেচ্ছা বক্তব্য রাখেন।বেসাপের সাধারণ সম্পাদক কামরুল হাসান অনুষ্ঠানটি পরিচালনা করেন । নব নির্বাচিত সভাপতি স্বরন খান,  সাধারন সম্পাদক স্বপন লস্কর,  ডঃ নিনা আহম্মেদ,  মোহাম্মদ এনাম চৌধুরী,  ডাঃ আব্দুস শহিদ, সৈয়দ হোসেন বাবর, মতিউর রহমান খন্দকার,  লুৎফর রহমান প্রধান উপদেষ্টা জনাব মাসুকূল খান, জনাব সাদেক কাপ্তান মিয়া, মাহতাব জায়গিরদার, আহতাদ চৌধুরী,  এ আর খান লাবলু, সোয়েব চৌধুরী,  নির্বাচন কমিশনার জনাব মোহাম্মদ আবদুল্লাহ নান্নু, মুশাহিদ রহমান,  আবুল হোসেন বুলবুল, সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ নূর, মোহাম্মদ হোসেন, নাজমুল হোসেন এবং আলীম উদ্দিনসহ আরো অনেকে বক্তব্য রাখেন।
বেসাপ’র নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ সভায় বক্তারা একসঙ্গে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং ভবিষ্যতে বেসাপকে কিভাবে আরো শক্তিশালী করা যায় সে বিষয়ে মূল্যবান মতামত রাখেন। সবশেষে একটি চমৎকার নৈশভোজের মাধ্যমে বেসাপের সভাপতি জনাব জাকির হুসেন কাহের অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

four × five =