ফেসবুকের পাতা থেকে

মন্ট্রিয়লের বসন্ত উৎসবের অনুষ্ঠান স্থগিত

মন্ট্রিয়লের বসন্ত উৎসবের অনুষ্ঠান স্থগিত

ফেসবুকের পাতা থেকে সংবাদ

করোনা ভাইরাসে আতঙ্ক মন্ত্রীলবাসী ! প্রধানমন্ত্রী জাস্টিনের স্ত্রী সোফিয়া এই ভাইরাসে আক্রান্ত হওয়ার সন্দেহে জাস্টিন এবং সোফিয়া হাসপাতালের পর্যবেক্ষণে রয়েছে ! এরই মধ্যে এই ভাইরাস ছড়িয়ে না পড়ার উদেশ্যে মন্ট্রিলের বড় বড় ইভেন্ট হকি NHL , ওয়ার্ল্ড স্কেটিং , Montreal’s St. Patrick’s Day parade বন্ধ ঘোষণা করেছে !

এমন অবস্থায় প্রধান উপদেষ্টা হিসাবে ” বসন্ত উৎসব” চালিয়ে যাওয়া আমাদের উচিত বলে আমি মনে করিনা ! এই ব্যাপারে আমি সংগঠনের কামাল চৌধুরী এবং অন্নান্য কর্মকর্তার সাথে আলোচনা করে এইমর্মে সিদ্বান্ত উপনীত হলাম বৃহত্তর স্বাস্থ্য নিরাপত্তার স্বার্থে এই বৎসর আমরা ” বসন্ত উৎসব ” বাতিল ঘোষণা করলাম !

এইজন্য আমরা অত্যান্ত দুঃখিত এবং ক্ষমাপ্রাথী !

ইনশাল্লাহ ৫ই জুলাই রবিবার মন্ট্রিলে ” বাংলামেলায় ” দেখা হবে !

আপনার এবং আপনার পরিবারের জন্য আমরা বিনামূল্যে ” হ্যান্ড সেনেটাইজার ” বিতরণ করছি ! আপনি নিজে এসে তা গ্রহণ করার অনুরোধ করছি !

Shanu Alam । Timhortons । 674 Sherbrooke west । Montreal

 

 

করোনা ভাইরাস COVID-19 এর আজকের সর্বশেষ পরিস্থিতির পর্যালোচনার মাধ্যমে আমরা, বসন্ত উৎসবে মন্ট্রিয়ল, আগামী ১৫ মার্চ রোববার দুপুর থেকে রাত পর্যন্ত ৬৭৬৭ কোত-দে-নেইজে অনুষ্ঠিতব্য বসন্ত উৎসব এবছরের জন্য স্থগিত ঘোষণা করলাম। যে সকল সম্মানিত কাপড়, জুয়েলারি ও খাবারের স্টল ব্যবসায়ীগ্ণ বসন্ত উৎসবে স্টল দিতে আমাদের নিশ্চিত করেছিলেন তাদের স্টল দেবার প্রস্তুতি না নিতে অনুরোধ রইল। পরিস্থিতি স্বাভাবিক হলে আমরা আপনাদের পরবর্তী অনুষ্ঠানে স্টল প্রদানের বিষয় অবগত করব। আপনাদের সকলের সুস্থতা কামনা করছি।
ধন্যবাদ সহ
কামাল চৌধুরী, মুর্তজা কানন, শামসাদ রানা ও সাফিনা করিম

 

 

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

one × four =