La Belle Province

কানাডা, ৬ জুলাই ২০২০, সোমবার

মালয়েশিয়ায় ব্যবসায়ীকে হত্যার অভিযোগে বাংলাদেশিসহ আটক ৭

বিশেষ প্রতিনিধি মালয়েশিয়া থেকে | ২৭ জুন ২০২০, শনিবার, ৭:১২


দাতুক সেরি খেতাবধারী এক ব্যবসায়ীকে অপহরণ ও হত্যার অভিযোগে একজন বাংলাদেশি নাগরিকসহ সাতজনকে আটক করেছে মালয়েশিয়া পুলিশ। প্রপার্টি ব্যবসায়ী ঐ ভুক্তভোগী ১০ জুন বান্দর শ্রী দামসানায় জগিং করতে গিয়ে অপহৃত হয়েছিল।

৩০ থেকে ৫০ বছর বয়সী এই সাত অভিযুক্তদের গতকাল শুক্রবার (২৬ জুন) ও আজ শনিবার আটক করা হয়। সেলেঙ্গার সিআইডির চিফ সিনিয়র অ্যাসিস্ট কম দাতুক ফাদজিল আহমত জানান, অভিযুক্তদের সেলানগরের আশেপাশে নেওয়া হয়েছিল।

তিনি আরও বলেন, অভিযুক্তদেররা ১০ জুন ভিকটিমকে অপহরণ করার পরে তার পরিবার থেকে ১৫৪ মিলিয়ন মালয়েশিয়ান রিঙ্গিত মুক্তিপণ চেয়েছিল। তবে মুক্তিপণ দেওয়া হয়নি।

আজ শনিবার রাওয়ংয়ের তামান কোসাসোতে যে বাড়িতে ওই ব্যবসায়ী হত্যার শিকার হয়েছিল, সেই বাড়িটি পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। তিনি আরও জানান, অভিযুক্তদের তদন্তে সহায়তা করার জন্য বাড়িতে আনা হয়েছিল।

এসএসি ফাদজিল বলেন, শনিবার সকাল ৯ টায় অভিযুক্তদের মধ্যে একজন পুলিশকে নিহতের লাশের সন্ধান দেয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদের পর জানা যায়, ভিকটিমকে অপহরণের পরে তিন থেকে চার দিনের মধ্যে মেরে ফেলা হয়।

তিনি আরও জানান, নিহতের দেহটি সনাক্ত হওয়ার পরে ইতিমধ্যে পচন ধরেছিল। লাশটি ময়না তদন্তের জন্য সুনগাই বুলোহ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এসএসি ফাদজিল বলেন, এখনও অপহরণের পেছনের উদ্দেশ্য এবং মৃত্যুর কারণ অনুসন্ধান করছি। তবে তদন্তে জানা গেছে যে অপহরণের পিছনে মাস্টারমাইন্ড ভুক্তভোগীর পরিচিত ছিল।

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের সর্বাধিক পঠিত

Facebook Comments

cbna

cbna24 5th anniversary small

cbna24 youtube

cbna24 youtube subscription sidebar

Restaurant Job

labelle ads

Moushumi Chatterji

moushumi chatterji appoinment
bangla font converter

Sidebar Google Ads

error: Content is protected !!