কানাডার সংবাদ ফিচার্ড

শিল্পী তপন চৌধুরীর বিয়ের পঁচিশ বছরে প্রিয়জনদের আয়োজন

ছবিঃ গোপেন দেব

শিল্পী তপন চৌধুরীর বিয়ের পঁচিশ বছরে প্রিয়জনদের আয়োজন

বারবার শোনে শোনে শ্রোতাদের মুখস্থ হয়ে যাওয়া হৃদয় ছোঁয়া বহু গানের জনপ্রিয় শিল্পী তপন চৌধুরীর পঁচিশতম বিয়ে বার্ষিকী ছিল গতকাল ২১ নভেম্বর। এ উপলক্ষে শিল্পীর আত্মীয় স্বজন, বন্ধুবান্ধবরা তাঁর মন্ট্রিয়লের বাসায় মিলেছিলেন এক আনন্দমেলায়।একসাথে পঁচিশ বছর পাড়ি দেয়ার সুবর্ণ সময়টাকে স্মরণীয় করে তোলেন শিল্পী দম্পতির প্রিয়জনরা।

নতুন বিয়ের আনুষ্ঠানিকতার মতোই আয়োজন করা হয় গায়ে হলুদ আর বিয়ের প্রতীকি আচার অনুষ্ঠান। সাজানো হয় সন্দেশ, মিষ্টির দৃষ্টিনন্দন ডালা, উপস্থিত ভক্তরা গান করেন এই শিল্পীরই কিছু গান, সমবেত কন্ঠে।

বরযাত্রিসহ বর আগমন, বরপক্ষ কণে পক্ষটিকা-টিপ্পনী, হলুদ মাখামাখি, কেক কাটা, আড্ডা, ভুরিভোজ, বাসর সজ্জা – হয় সবকিছুই। শিল্পী তপন চৌধুরী নিজ হাতে উপস্থিত সবাইকে বিয়ে বার্ষিকীর কেকও খাইয়ে দেন। যদিও স্বল্প পরিসরের একটি ঘরোয়া আয়োজন ছিল এটি, তবু বলার অপেক্ষা রাখে না যাঁদের জন্যে আয়োজন তাঁরা প্রাণভরে উপভোগ করেছেন প্রতিটি মুহূর্ত। শিল্পী তপন চৌধুরী ও তাঁর স্ত্রী শর্মিলা চৌধুরী সোমার যুগল জীবনের দীর্ঘ পঁচিশ বছর পাড়ি দেয়া পথ। এই পথচলার মিষ্টি মধুর স্মৃতিগুলো অমলিন থাক আর মজবুত থাকুক তাঁদের একমাত্র ছেলে সত্যমকে নিয়ে  ভালোবাসার অমিয় বন্ধন -এই কামনাই সবার।




সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

 

আপনার মতামত দিন