ফিচার্ড বিনোদন

অবশেষে পরীমনির কাছেই ফিরলেন রাজ

নানা ও ছেলের সঙ্গে পরীমনি ও শরীফুল রাজ

অবশেষে পরীমনির কাছেই ফিরলেন রাজ

শরীফুল রাজ ও পরীমনি। এই যুগল কদিন ধরেই শিরোনামে। পরীমনির সঙ্গে আলাদা ছিলেন গত ২০ দিন ধরে। এরই মধ্যে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে বেশ কিছু ভিডিও পোস্ট করা হয়, যা ছিল রাজের অজান্তে।

এখনো সে রহস্যের কিনারা হয়নি। এর ফলে সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। শুধু তা-ই নয়, ওই দুই অভিনেত্রী সংসার ভাঙার চেষ্টা করছেন বলেও পরীমনি অভিযোগ করেছিলেন। এখানেই শেষ নয়, পরীমনি রাজের বিরুদ্ধে অভিযোগ এনেছেন একের পর এক।

যার ফলে সংসার ভেঙে যাচ্ছিল বলেও দৃশ্যমান হচ্ছিল, কিন্তু সেসবকে মিথ্যা প্রমাণ করে দিয়ে ২০ দিন পর পরীমনির কাছে ফিরলেন। শনিবার দিবাগত রাতে শরিফুল রাজ বাসায় ফিরেছেন। রবিবার পরীমনি তার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। যে ভিডিওতে ছেলে রাজ্যের ১০ মাস পূর্তিতে রাজ-পরীকে একসঙ্গে কেক কাটতেই দেখা গেল। পাশে পরীমনির নানাও উপস্থিত ছিলেন।

প্রকাশিত ভিডিওতে পরীমনি ও শরীফুল রাজকে প্রাণোচ্ছল দেখা যায়। দুজনেই ছেলের কাণ্ড দেখে হেসে হেসে পড়ছিলেন। ভিডিওর ক্যাপশন ছিল, আজ রাজ্যের দশ মাস পূর্ণ হলো আলহামদুলিল্লাহ। মাসের দশ তারিখটা আমাদের জন্য অনেক স্পেশাল! ব্যস এতটুকুই…।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পরীমনি বলেছিলেন, ‘ও তো আমাকে ছেড়ে চলেই গেছে, বিচ্ছেদ তো হয়েই গেছে। আমি আর কল্পনাতেও ভাবতে চাই না শরিফুল রাজ আমার জামাই।

শরিফুল রাজও জানিয়েছিলেন পরীমনির সঙ্গে তার আর একসঙ্গে থাকা সম্ভব নয়। এসব কথা ম্লান হয়ে গেল, এক ভিডিওর কাছে।

উল্লেখ্য, মে মাসে চিত্রনায়ক শরীফুল রাজের ফেসবুক আইডি থেকে একটি ভিডিও পোস্ট হয়। যেখানে তার সঙ্গে দেখা যায় অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ভিডিওতে তাদের অসংলগ্ন কথোপথনও ছিল। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। পরে সুনেরাহ তার ফেসবুকে পরীমনির বিরুদ্ধে ইঙ্গিতপূর্বক অভিযোগ তুলে পোস্ট করেন। এর কয়েক দিন পরে মুখ খোলেন রাজও। এর পরই শুরু হয় রাজ-পরীর সংসারে টানাপড়ন। -কালের কন্ঠ



এসএস/সিএ

 

সংবাদটি শেয়ার করুন