বিনোদন

একসঙ্গে কাজ করতে যাচ্ছেন হিরো আলম ও রানু মণ্ডল

একসঙ্গে কাজ করতে যাচ্ছেন হিরো আলম ও রানু মণ্ডল

গান গেয়ে ভাইরাল হয়ে রাতারাতি খ্যাতি পাওয়া ইন্টারনেট তারকা রানু মন্ডল ও সোশ্যাল মিডিয়ার কল্যাণে পরিচিতি পাওয়া হিরো আলম এবার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। মূলত হিরো আলমের ছবিতে এবার গান করবেন রানু। এ নিয়ে বৃহস্পতিবার তাদের দু’জনের ভিডিও কলে কথা হয়।

জানা গেছে, হিরো আলমের প্রোডাকশনের তৃতীয় এবং চতুর্থ সিনেমা দু’টি পরিচালনা করবেন রাজু চৌধুরী এবং বাবু রেজা। আগামী ২০ নভেম্বর থেকে শুটিং শুরু হবে। আর এসব সিনেমায় ব্যবহার করা হবে রানুর গাওয়া গান। দু’টি সিনেমাতেই হিরো হিসেবে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন হিরো আলম।

রানুর সঙ্গে কাজের বিষয়ে হিরো আলম জানিয়েছেন, রানু মণ্ডলের সঙ্গে ভিডিও কলে আমার কথা হয়েছে। তিনি আমার সিনেমায় দুটি গান গাওয়ার জনন্য সম্মতি দিয়েছেন। আশা করি, তার গানগুলো সবাই গ্রহণ করবেন।

উল্লেখ্য, ওপার বাংলার রানাঘাট স্টেশন চত্বরে ঘুরে বেড়াতো রানু মন্ডল কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকরের ‘প্যায়ার কা নাগমা’ গান গেয়ে রাতারাতি সামাজিক যোগযোগমাধ্যমে ভাইরাল হন। সেখান থেকে সুযোগ পান বলিউডে। সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধায়নে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ সিনেমার ‘তেরি মেরি কাহানি’ গানে কণ্ঠ দেন তিনি।

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন