দেশের সংবাদ

কমলগঞ্জে করোনা প্রতিরোধী এন্টিবডি হোমিও ঔষধ বিতরণ


কমলগঞ্জে করোনা প্রতিরোধী এন্টিবডি হোমিও ঔষধ বিতরণ

“এসো-এন্টিবডি তৈরী করি, করোনা জয় করি” এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে করোনা প্রতিরোধী এন্টিবডি হোমিও ঔষধ বিতরন করা হয়েছে। শনিবার(১২ সেপ্টেম্বর) দুপুরে কমলগঞ্জ আম্বিয়া কে.জি স্কুল এবং করোনা প্রতিরোধী সামাজিক আন্দোলন পরিষদ এর যৌথ উদ্যোগে আম্বিয়া কে.জি স্কুল প্রাঙ্গনে এ ঔষধ বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট লেখক ও গবেষক আহমদ সিরাজের সভাপতিত্বে ও সাংবাদিক সুব্রত দেবরায় সঞ্জয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট এএসএম আজাদুর রহমান আজাদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন করোনা প্রতিরোধী সামাজিক আন্দোলন পরিষদ মৌলভীবাজারের সভাপতি কবি, সাংবাদিক সারোয়ার আহমেদ, বিশিষ্ট কবি শহীদ সাগ্নিক, মৌলভীবাজার প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ন‚রুল ইসলাম সেফুল, আম্বিয়া কে.জি স্কুলের প্রতিষ্ঠাতা ব্যাংকার মো.সালাউদ্দিন, ভানুগাছ বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক এডভোকেট মো:সানোয়ার হোসেন, আম্বিয়া কে.জি স্কুলের অধ্যক্ষ মমতা রানী সিনহা।
এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক সালাউদ্দিন শিহাব, হোসেন আহমদ, মোস্তাফিজুর রহমান, প্রনিত রঞ্জন দেবনাথ, সোহেল রানা প্রম‚খ। এছাড়া অনুষ্ঠানে সাংবাদিক, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন