দেশের সংবাদ

কমলগঞ্জ পৌরসভায় প্রধানমন্ত্রীর উপহার পেলো ৩৪০পরিবার

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ এসব চাল বিতরন করছেন

কমলগঞ্জ পৌরসভায় প্রধানমন্ত্রীর উপহার পেলো ৩৪০পরিবার

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় পৌর এলাকার অসহায় ও হতদরিদ্র ৩৪০ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১ জুলাই) সকাল সাড়ে ১১টায় কমলগঞ্জ পৌরসভা কার্যালয়ে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের খাদ্যসামগ্রী উপহার হিসেবে ১০ কেজি করে চাল ৩৪০ পরিবারের মধ্যে বিতরণ করা হয়। কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ এসব চাল বিতরন করেন। এসময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার জয় কুমার হাজরা, কমলগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলী মুহাম্মদ বেলাল চৌধুরী, মহিলা কাউন্সিলর মোসলিমা বেগম, আয়েশা সিদ্দিকা, শিউলি আক্তার শাপলা, কমলগঞ্জ পৌরসভার অফিস সহকারী কয়ছর মিয়া,সাংবাদিক অমিত ধর, তানিয়া ইসলাম রাখি, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক সায়েখ আহমেদ প্রমুখ।

কমলগঞ্জে একদিনে ১২ জনের করোনা শনাক্ত

মৌলভীবাজারের কমলগঞ্জে শিক্ষক, সমাজকর্মীসহ একদিনে ১২ জন করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। এ নিয়ে কমলগঞ্জে মোট ৫৭ জন আক্রান্ত হলেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩১ জন। কমলগঞ্জে দিন দিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পেলেও জনসাধারনের মাঝে কোন সচেতনতা লক্ষ্য করা যাচ্ছে না। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মঙ্গলবার (১ জুলাই) সকালে আসা রিপোর্টে শিক্ষক, সমাজকর্মীসহ ১২ জন আক্রান্ত হবার খবর জানা যায়। সম্প্রতি আক্রান্ত শনাক্তদের বেশীর ভাগ রহিমপুর ও মুন্সীবাজার ইউনিয়নের বাসিন্দা। এ তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এম, মাহবুবুল আলম ভ‚ঁইয়া।
কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ১ জুলাই বুধবার আসা রিপোর্টে কমলগঞ্জ পৌর এলাকার গোলনগরের ২ জনসহ ৪ জন। কমলগঞ্জ সদর ইউনিয়নের রাজারগাঁও গ্রামের ১ জন এবং উত্তর বালিগাও গ্রামের ১ জন। রহিমপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের ২ জন ও দেবীপুর গ্রামের ২ জন এবং রহিমপুর গ্রামের ১ জন। মুন্সীবাজার ইউনিয়নের উবাহাটা গ্রামের ১ জন ও শমশেরনগর ইউনিয়নে ২ জন। আক্রান্ত ১২ জনের মধ্যে মুন্সীবাজার কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং লক ডাউনকালীন সময় রহিমপুর ও মুন্সীবাজারে সক্রিয়ভাবে ত্রান কার্যে অংশগ্রহনকারী একজন সমাজকর্মী রয়েছেন। ১২ জনের মধ্যে ৫ জন মহিলা রয়েছেন। দিন দিন কমলগঞ্জে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বাড়লেও স্বাস্থ্য বিধি মানতে জনসাধারণ আগ্রহী নন।
এ ব্যাপারে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এম, মাহবুবুল আলম ভুঁইয়া জানান, আক্রান্তদের হোম আইসোলেশন নিশ্চিত করা হয়েছে।

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন