দেশের সংবাদ ফিচার্ড

চীনে নিয়ে যাওয়ার প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ : চীনা নাগরিক গ্রেফতার

চীনে-নিয়ে-যাওয়ার-প্রলোভনে-কলেজ-ছাত্রীকে-ধর্ষণ

চীনে নিয়ে যাওয়ার প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ অভিযোগে রাজধানীর উত্তরা থেকে চীনের এক নাগরিককে ও তার সহযোগীকেও গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চীনা নাগরিকের নাম জি সেন (৫৮) ও তার সহযোগী হীরা চাকমা (২৫)।

কলেজ ছাত্রীর বরাতে পুলিশ জানিয়েছেন, চীনে নিয়ে যাওয়ার কথা বলে ওই কলেজ ছাত্রীকে আটকে রেখে তারা ধর্ষণ করেছেন এমন অভিযোগ পাওয়ার পর চীনের নাগরিক জি সেনকে তার সহযোগীসহ উত্তরার ১৬নং সেক্টর থেকে গ্রেপ্তার করা হয়। সোমবার তাদের আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে। শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ওই ছাত্রীর শারীরিক পরীক্ষা করা হয়েছে। তিনি এখন পরিবারের হেফাজতে রয়েছেন।

প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মিলেছে বলে জানিয়েছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম। তিনি বলেন, গ্রেপ্তারকৃত দু’জন এখন কারাগারে।

উত্তরা পশ্চিম থানা পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ছাত্রী একটি সরকারি কলেজের এইচএসসি’র প্রথম বর্ষে পড়ে।

পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে খন্ড-কালীন কাজ করে। চীনের নাগরিক জে সেনের সহযোগী হীরা চাকমার সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় তার। হীরা চাকমা তাকে চীনে নিয়ে যাওয়ার কথা বলে ফাঁদে ফেলে। গত শুক্রবার রাতে চীনের নাগরিক জে সেনের উত্তরার ১৪নং সেক্টরের বাসায় নিয়ে যান হীরা চাকমা। ওইদিন কলেজছাত্রীকে ধর্ষণ করেন জে সেন। ওই ছাত্রী বাসা থেকে চলে যেতে চাইলে জে সেনের সঙ্গে বিয়ের কথা বলা হয়। পরদিন একই কথা বলে আবারও ধর্ষণ করা হয় তাকে।

পুলিশের একজন কর্মকর্তা বলেন, কলেজ ছাত্রীকে রোববার একটি কফি শপে নিয়ে যান জে সেন ও হীরা চাকমা। সেখানে অন্য এক নারীকে বিষয়টি জানিয়ে সহযোগিতা চায় ছাত্রীটি। ঘটনাটি পুলিশকে জানানো হলে ছাত্রীটিকে উদ্ধার করা হয় এবং দুজনকে গ্রেপ্তার করা হয়। সূত্রঃ মানবজমিন।

এফএইচ/বিডি
সংবাদটি শেয়ার করুন