কানাডার সংবাদ ফিচার্ড

কানাডায় জাগাঙ্গীরনগর বিশ্ববদ্যালয় আলবার্টার প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী

কানাডায় জাগাঙ্গীরনগর বিশ্ববদ্যালয় আলবার্টার প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী

কানাডার ক্যালগেরির বাংলাদেশ সেন্টারে অনুষ্ঠিত হলো জাগাঙ্গীরনগর বিশ্ববদ্যালয় আলবার্টার প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান। 
 
টানা দুই বছর করোনা বিরতির পর কানাডায় প্রবাসী বাঙালিরা আবার নতুন করে জেগে উঠেছে। জনসংযোগ ও বন্ধু-বান্ধবের মিলন মেলা দিন দিন বেড়েই চলেছে। আর এরই ফলশ্রুতি হঠাৎ করেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থীরা স্বল্প পরিসরে মিলিত হয়েছিল ক্যালগেরির বাংলাদেশ সেন্টারে।
প্রাক্তন শিক্ষার্থীরা তাঁদের প্রিয় মাতৃভুমি বাংলাদেশকে হৃদয়ে ধারন করে ফিরে যান বিশ্ববিদ্যালয়ে ছাত্র জীবনের সেই সোনালী অতীতে। সঙ্গে বারতি যোগ হয়েছিল পরিবারের সদস্যরা।
 পুনর্মিলনী অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থীরা পরিবার-পরিজন নিয়ে কাটিয়েছেন গল্পে-আড্ডায়, উল্লাস-আনন্দে ও স্মৃতিচারনায়। অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন হুমায়ুন চৌধুরী মিলন ও খালিস আহমেদ তমাল। সার্বিক সহযোগীতায় সুব্রত, মাকসুদা, মুন্নি ও জেবিন। অনুষ্ঠানে শিশুদের নিয়ে পুনর্মিলনী কেক কাটেন বায়াজিদ গালিব। 
বরফাচ্ছন্ন কানাডার কর্মময় একঘেয়েমি জীবন থেকে বেরিয়ে এসে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা মিলেছিল এক অন্যরকম মিলনমলায়। অনুষ্ঠানের শেষপ্রান্তে সবার সর্বসম্মতক্রমে আগামী ২৩ জুলাই, ২০২২ এর পিকনিকের তারিখ ঘোষনা করা হয়। 
সংবাদটি শেয়ার করুন