কানাডার সংবাদ ফিচার্ড

কানাডায় ডলি বেগম কে পুন:নির্বাচিত করার আহ্বান অন্টারিও আওয়ামী লীগের

কানাডায় ডলি বেগম কে পুন:নির্বাচিত করার আহ্বান অন্টারিও আওয়ামী লীগের

 “আমরা করবো জয়”- এই শ্লোগান কে সামনে রেখে অন্টারিও আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে আগামী ২রা জুন অনুষ্ঠিতব্য অন্টারিও প্রভিন্সিয়াল নির্বাচনে বাংলাদেশি প্রার্থী ডলি বেগম কে পুনরায় নির্বাচিত করার জন্য কানাডার অন্টারিও তে অবস্থানরত সকল প্রবাসী বাঙ্গালীদের প্রতি অনুরোধ জানানো হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অন্টারিও আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক লিটন মাসুদ।
অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় ডলি বেগমকে সমর্থন করার এবং বিজয়ের জন্য সহযোগিতা করার।উপস্থিত সকলেই ডলির বিজয়ের কথা দৃঢ়তার সহিত ব‍্যাক্ত করেন এবং ২রা জুন নির্বাচনের দিন বিকেল ৫:০০টার মধ‍্যে ডলি বেগমের কিংষ্টর্ন নির্বাচনী অফিসে সকলকেই উপস্থিত থাকার আহবান জানানো হয়। 
 
অন্টারিও আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল বলেন — দূর প্রবাসে থাকলেও আমাদের হৃদয় থাকে বাংলাদেশে। ডলি বেগম আমাদের প্রবাসে বিদেশের মাটিতে বাংলাদেশের গর্ব। তাকে সমর্থন এবং সহযোগিতা করা আমাদের নৈতিক দায়িত্ব। সেই লক্ষ্যে আমাদের কাজ করে যেতে হবে।
 
অন্টারিও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিটন মাসুদ বলেন- আমাদের প্রথম বাংলাদেশী এমপিপি ডলি বেগম পুনরায় নিবাচিত হবে ইনশাআল্লাহ। “ডলির বিজয় মানেই বাংলাদেশের বিজয়”। বিগত বছরগুলোতে তাঁর কার্যক্রম যেভাবে আমাদের প্রবাসীদের সহযোগিতা করেছে সে ধারা অব্যাহত থাকবে এবং লাল সবুজের পতাকা বিদেশের মাটিতে সমুজ্জ্বল হবে এটাই আমার বিশ্বাস।
 
অনুষ্ঠানে কবিতা অাবৃত্তি করেন বিশিষ্ট নাট‍্যকর্মী ও আবৃত্তিকার আহমেদ হোসেন ও আবৃত্তিকার হিমাদ্রী রায়, কন্ঠ শিল্পী মৈত্রেয়ী দেবী, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সংবাদ পাঠিকা আসমা আহমেদ, কানাডা আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম, অন্টারিও আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিলু, অন্টারিও আওয়ামী লীগের সহ সভাপতি ফয়জুল করিম, গোলাম সারোয়ার, আবু হেনা কোরাইশী, নওশের আলী,গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মনির বাবু , আহমেদ মাসুদ পান্না, মোস্তাফিজুর রহমান চৌধুরী, দপ্তর সম্পাদক খালেদ আহমেদ শামীম, মহিলা বিষয়ক সম্পাদক হাসমত আরা জুই, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাসনা হাসান, প্রচার সম্পাদক আক্রামুল ইসলাম খান, যুব ও ক্রীড়া সম্পাদক সাদ্দাম হোসেন, নির্বাহী সদস্য মোহাম্মদ মকবুল হোসেন মন্জু, নুসরাত লিজা, মোস্তাফিজুর রহমান, সমাজকল‍্যান বিষয়ক সম্পাদক কান্তি মাহমুদ, হেলাল আহম্মেদ। কানাডা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ আব্দুল গাফ্ফার, সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আহমেদ মুক্তা, আমরুল ইসলাম, দপ্তর সম্পাদক শেখ জসিম উদ্দিন, মহিলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা আক্তার জানু, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আমিন মিয়া, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হুমায়ুন কবির, ছাত্র লীগের সভাপতি ওবায়দুর রহমান সহ আরও অনেকে। 
সংবাদটি শেয়ার করুন