কানাডার সংবাদ

কানাডা রেভিনিউ এজেন্সি পরিষেবাগুলিতে সাইবারএট্যাক হয়েছে


কানাডা রেভিনিউ এজেন্সি (CRA)কর্তৃক প্রাপ্ত পরিষেবাগুলিতে সাইবারএট্যাক হয়েছে

কানাডা রেভিনিউ এজেন্সি পরিষেবাগুলিতে সাইবারএট্যাক হয়েছে | কানাডা রেভিনিউ এজেন্সি (CRA)অস্থায়ীভাবে তার অনলাইন পরিষেবাগুলি বন্ধ করে দিতে বাধ্য হয়েছে | কারণ কানাডা রেভিনিউ এজেন্সি সম্প্রতি দুটি অনলাইন সাইবার এট্যাকের সন্মুখ্খিন হয় যা তার পরিষেবার সাথে যুক্ত হাজার
হাজার অ্যাকাউন্টকে প্রভাবিত করেছে। সাইবারএট্যাকের লঙ্ঘনগুলি অন্তর্ভুক্ত থাকা অবস্থায়, সিআরএ ওয়েবসাইটেআমার অ্যাকাউন্ট (My Account ), আমার ব্যবসা অ্যাকাউন্ট (My Business Account ) এবং একটি ক্লায়েন্টের প্রতিনিধিত্বকারী পরিষেবাগুলি অতিরিক্ত সুরক্ষা ব্যবস্থা নিশ্চিন্তকরণের জন্যই অস্থায়ীভাবে অক্ষম বা বন্ধ করা হয়েছে।
রেভিনিউ এজেন্সি (CRA)কতৃক শাটডাউনটির অর্থ হ'ল যে কেউ জরুরী ভিওিতে COVID-19 সুবিধাগুলির জন্য আবেদন করার চেষ্টা করছেন, যেমন কানাডা জরুরী প্রতিক্রিয়া বেনিফিট (CERB)বা কানাডা জরুরী স্টুডেন্ট বেনিফিট, পরবর্তী বিজ্ঞপ্তি না হওয়া পর্যন্ত এটি করতে তারা সক্ষম হবেন না। সংস্থাটি শনিবার বলেছে যে ১৪ই আগস্ট পর্যন্ত প্রায় ৫,৫০০ টি অ্যাকাউন্ট পৃথক সাইবার আক্রমণের স্বীকার হয়েছে।

করদাতার তথ্যের সুরক্ষা এবং সুরক্ষা নিশ্চিত করতে সিআরএ দ্রুত সাইবার আক্রমণে প্রভাবিত অ্যাকাউন্টগুলি চিহ্নিত করেছে এবং এই অ্যাকাউন্টগুলিকে অক্ষম করা হয়েছে ।, "সিআরএর মুখপাত্র ক্রিস্টোফার ডুডি একটি ইমেল লিখেন যে " সিআরএ উভয় ঘটনার অনুসন্ধান অব্যাহত রেখেছে। এ ব্যাপারে RCMP এবং আইন প্রয়োগকারী সংস্হাকে সহায়তার জন্য অনুরোধ করা হয়েছে এবং তদন্ত শুরু করা হয়েছে।"কানাডিয়ানরা যারা তাদের কানাডা রেভিনিউ এজেন্সি অ্যাকাউন্টগুলিতে লগ ইন করার চেষ্টা করছে তাদের একটি জরুরী বার্তায় জানানো হয় যে, তারা পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তাদের অ্যাকাউন্টগুলিতে Access করতে পারবেন না।
(সিবিসি নিউজ)

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন