ফিচার্ড বিনোদন

‘ঝুমে জো পাঠান’ গানে নেচে গিনেস রেকর্ড করল শাহরুখ ভক্তরা

ঝুমে-জো-পাঠান-গানে-নেচে-গিনেস-রেকর্ড-করল-শাহরুখ-ভক্তরা

‘ঝুমে জো পাঠান’ গানে নেচে গিনেস রেকর্ড!

শাহরুখ খান দীর্ঘদিন থেকেই বলিউডের বাদশা হিসেবে নিজের রাজত্ব ধরে রেখেছেন।সম্প্রতি তার ‘পাঠান’ সিনেমা মুক্তির পর নতুন করে বাজিমাত করলেন তিনি। দর্শকদের ভালোবাসা সাথে বক্স অফিসেও করেছেন হিট। মুক্তির পর একের পর এক রেকর্ড গড়েছে সিনেমাটি।

পিছিয়ে নেই তার ভক্তরাও, এবার শাহরুখ ভক্তরা রেকর্ড গড়লো গিনেস বুক অব ওয়ার্ল্ডে। আগামী ১৮ জুন একটি টিভি চ্যানেলে প্রিমিয়ার হতে চলেছে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা। এর আগেই আরো একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল সেই চ্যানেল কর্তৃপক্ষ। পরনে কালো রঙের ‘পাঠান’ লেখা টি শার্ট পরে শাহরুখের বাড়ি মান্নাতের সামনে ‘ঝুমে জো পাঠান’ গানে নাচলেন ভক্তরা।

শাহরুখ বারান্দায় বেরিয়ে এসে সেখান থেকেই নিজের আইকনিক পোজ দেন, ‘পাঠান’ গানে পা মেলান। মুম্বইয়ের রাস্তায় তার ৩০০ জন ভক্ত শাহরুখের সঙ্গে একইভাবে পোজ দেন। তারপরই গিনেস বুকে নিজেদের জায়গা করে নিলেন শাহরুখ ভক্তরা। ওয়ার্ল্ড রেকর্ডের পক্ষ থেকে ঘোষণা করা হয় এটি একটি নিদর্শন।

ভারতের সাড়ে ৫ হাজার পর্দা ও বিদেশের আড়াই হাজার পর্দায় মুক্তি পায় ২৬০ কোটি রুপি ব্যয়ে নির্মিত ‘পাঠান’।

সিনেমাটি গত ১২ ই মে বাংলাদেশেও মুক্তি পায়।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমা প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। ‘পাঠান’ সিনেমায় শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌর। সূত্রঃ মানবজমিন

CBNA24 অনলাইন ডেস্ক (এফএইচ/বিডি)

আমাদের ফেসবুক পেজে যেতে ক্লিক করুন
আমাদের ইউটিউব চ্যানেলে যেতে ক্লিক করুন

সংবাদটি শেয়ার করুন