দেশের সংবাদ ফিচার্ড

বসিক নির্বাচন : হাতপাখার প্রার্থীকে মেরে রক্তাক্ত করার অভিযোগ

বসিক-নির্বাচন

বসিক নির্বাচন : ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা মার্কার প্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীমের ওপর নৌকার কর্মীরা হামলা করে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে।

আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে হাতপাখার প্রার্থী ফয়জুল করীমের ওপর হামলা করে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে নৌকার কর্মীদের বিরুদ্ধে। বিষয়টি মিডিয়া উপকমিটির সদস্য কেএম শরিয়তুল্লাহ নিশ্চিত করছেন।

তিনি জানান, ছাবেরা খাতুন মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্র থেকে বের হবার পর হাতেম আলী কলেজ চৌমাথার কাছে ৩০-৪০ জন নৌকা সমর্থক আমাদের প্রার্থীর ওপর অতর্কিতভাবে হামলা চালায়। এসময় তারা লাঠিসোঁটা ও পাথরের পাটকেল ব্যবহার করে। হুজুরের সাথে থাকা বেশ কিছু নেতাকর্মীও এসময় কমবেশি আহত হয়।

এর আগে এই কেন্দ্রে ইভিএমে ফিঙ্গার প্রিন্ট নিয়ে ভোটারের ভোট নৌকার লোকজন দিয়ে দেওয়ার ঘটনা ঘটে। এরপর তিনি কেন্দ্র থেকে বের হয়ে আসার সময় নৌকার নেতাকর্মী হামলা চালায়, এতে প্রার্থীর নাক ফেটে রক্ত গড়িয়ে যায়। তিনি বসিক নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ও বরিশাল পুলিশ কমিশনারের কাছে অভিযোগ দিয়েছেন।

বরিশাল পুলিশ কমিশনার সাইফুল ইসলাম জানান, ঘটনাটি আমি শুনেছি। এই ঘটনায় জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে আটক করবো। সূত্রঃ চ্যানেল আই অনলাইন

CBNA24 অনলাইন ডেস্ক (এফএইচ/বিডি)

আমাদের ফেসবুক পেজে যেতে ক্লিক করুন
আমাদের ইউটিউব চ্যানেলে যেতে ক্লিক করুন

সংবাদটি শেয়ার করুন