কানাডার সংবাদ ফিচার্ড

দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো

ছবি সংগৃহিত

দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো

সিবিএনএ নিউজ ডেস্ক : দ্বিতীয়বারের মতো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। সোমবার টুইটারে দেওয়া এক বর্তায় তিনি নিজেই এ কথা জানান। ট্রুডোর করোনা আক্রান্ত হওয়ার খবর এমন এক সময়ে প্রকাশিত হলো যার মাত্র কয়েকদিন আগেই তিনি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করেন।

এদিকে ট্রুডো বাইডেনের মধ্যকার বৈঠকে উপস্থিত যুক্তরাষ্ট্রের হেলথ অ্যান্ড হিউম্যান সার্ভিস সেক্রেটারি জেভিয়ের বেসেররাও করোনা আক্রান্ত হয়েছেন বলে তার কার্যালয় জানিয়েছে।

টুইটে ট্রুডো জানান, আমার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। আমি সরকারের স্বাস্থ্যসংক্রান্ত বিধিনিষেধগুলো মেনে চলছি। করোনার টিকা নেওয়া থাকায় ভালো বোধ করছি। আপনাদের মধ্যে যাদের টিকা এখনো দেওয়া হয়নি তারা দ্রুত টিকা দিয়ে নিন। সম্ভব হলে বুস্টার ডোজও নিন।

বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে দ্বিপাক্ষিক বৈঠকে ট্রুডোর সঙ্গে বৈঠক করেন বাইডেন। ওই বৈঠকে দুই সরকার প্রধান ইউক্রেনে রাশিয়ার আগ্রাসন এবং নিজেদের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন বলে জানিয়েছে হোয়াইট হাউজ।

সংবাদ মাধ্যম জানায়, শুক্রবার ট্রুডো যুক্তরাষ্ট্রের পার্লামেন্টের স্পিকার ন্যান্সি পেলোসির সাথে দেখা করেছিলেন। সে সময় তাকে ৮২ বছর বয়সী স্পিকারের সঙ্গে মাস্ক ছাড়াই ছবি তুলতে দেখা যায়।

এফআই/বিডি

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

 

সংবাদটি শেয়ার করুন