খেলা ফিচার্ড

পাঁচদিন খেলতে চায় বাংলাদেশ

পাঁচদিন-বাংলাদেশ
পাঁচদিন খেলতে চায় বাংলাদেশ

পাঁচদিন খেলতে চায় বাংলাদেশ

অ্যান্টিগা টেস্টের প্রথম ইনিংসে বাংলাদেশের ব্যাটিং ভালো হয়নি। তবে ওয়েস্ট ইন্ডিজকেও খুব বেশি রান করতে দেয়নি বাংলাদেশের বোলাররা। স্বাগতিকদের ২৬৫ রানের মধ্যে আটকে রেখে বাংলাদেশ দ্বিতীয় ইনিংসে ২ উইকেট হারিয়ে ৫০ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছে। উইন্ডিজের চেয়ে এখনো তারা পিছিয়ে আছে ১১২ রানে।

দিনশেষে বাংলাদেশের পেসার খালেদ আহমেদ জানিয়েছেন, তারা পাঁচদিন খেলতে চান। প্রথম ইনিংসে ব্যাটিং খারাপ হলেও দ্বিতীয় ইনিংসে ব্যাটসম্যানরা ভালো করবেন বলেই তার বিশ্বাস।

এই টেস্ট পাঁচদিন খেলতে চাওয়ার আশা ব্যক্ত করে তিনি বলেন, আমরা জেতার জন্যই খেলবো। তবে চেষ্টা করবো পাঁচদিন খেলার। ব্যাটসম্যানরা স্কোরবোর্ডে রান দিলে সেটা সম্ভব। আমরা আসলে উইন্ডিজকে আরও কম রানে অলআউট করতে চেয়েছিলাম। হয়তো ১০-২০ রান বেশি হয়ে গেছে। তবে আমরা চেষ্টা করেছি। উইকেট খুবই ভালো। বোলারদের জন্য খুব বেশি সহায়ক না। তবে আমাদের ব্যাটসম্যানরা ইনশাল্লাহ ভালো খেলবে।

দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের তামিম ইকবাল ২২ ও মেহেদী হাসান মিরাজ ২ রান করে আউট হয়েছেন। ক্রিজে আছেন মাহমুদুল হাসান জয় (১৮) ও নাজমুল হোসেন শান্ত (৮)। আজ শনিবার বাংলাদেশ সময় রাতে তৃতীয় দিনে ব্যাট করতে নামবে সাকিব বাহিনী। দেখার বিষয় উইন্ডিজের কন্ডিশনে প্রথম ইনিংসে কুপোকাত হওয়া বাংলাদেশ দ্বিতীয় ইনিংসে কতোটা চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারে স্বাগতিকদের।

এফআই/সিএ

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন