দেশের সংবাদ

পারাবত ট্রেনে আগুন, ঢাকা-সিলেট রেল যোগাযোগ বন্ধ

পারাবত-ট্রেনে-আগুন

পারাবত ট্রেনে আগুন, ঢাকা-সিলেট রেল যোগাযোগ বন্ধ

মৌলভীবাজারের কমলগঞ্জের শমসেরনগরে ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেনে আগুন লেগে ৩টি বগি পুড়ে গেছে। শনিবার(১১ জুন) দুপুর ১টার দিকে শমসেরনগর বিমানবন্দর সংলগ্ন ওসমানগড় এলাকা অতিক্রমকালে এ দুর্ঘটনা ঘটে। দুপুর আড়ইটা পরে ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে।

জানা যায়, শনিবার দুপুর ১টার দিকে পারাবত ট্রেনের পাওয়ার কারে আগুনের সূত্রপাত হয়। পরে পাশের ২টি এসি বগিতে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কমলগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে। আগুন আরো বৃদ্ধি পেলে তাদের সাথে শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রনে যোগ দেন। দুপুর আড়াইটার পর ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায় নি। এখন আগুন লাগা বগিগুলো সরিয়ে রেললাইন চলাচলের জন্য প্রস্তুত করা হবে। তার আগ পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ থাকবে।

শমসেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার জামাল উদ্দিন জানান, ট্রেনের পাওয়ার কার থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে জানা গেছে। পরে আগুন পাওয়ার কার থেকে পাশের দুটি এসি বগিতে ছড়িয়ে পড়ে। তবে বর্তমানে ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। ঢাকা থেকে সিলেট যাচ্ছিল আন্তঃনগর ট্রেনটি। ট্রেনের আগুন লাগার পর ঢাকা-সিলেট রুটে রেল যোগাযোগ বন্ধ রয়েছে।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন