খেলা ফিচার্ড

প্রাক্তন প্রেমিক আউট হয়ে ফিরছেন প্যাভিলিয়নে, গ্যালারিতে উচ্ছ্বসিত সারা আলি খান!

প্রাক্তন প্রেমিকের হারেই কি এত আনন্দ বলিউড অভিনেত্রী সারা আলি খানের? ছবি: সংগৃহীত।

প্রাক্তন প্রেমিক আউট হয়ে ফিরছেন প্যাভিলিয়নে, গ্যালারিতে উচ্ছ্বসিত সারা আলি খান!

ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে নাকি প্রেম করছেন বলিউড অভিনেত্রী সারা আলি খান। বলিপাড়ায় নবাব-কন্যার প্রেম নিয়ে চর্চার অন্ত নেই। তবে সাম্প্রতিক খবর, সম্পর্কে চিড় ধরেছেন শুভমন ও সারার।

প্রেমে মন ভাঙার ফল! চর্চিত প্রাক্তন প্রেমিকের ব্যর্থতা দেখে দিব্যি খুশির মেজাজে বলিউড অভিনেত্রী সারা আলি খান। আইপিএলের ফাইনালে চেন্নাই সুপার কিংসের কাছে পরাজিত হয়েছে গুজরাত টাইটান্স। একটুর জন্য গুজরাতের হাতছাড়া হয়েছে চ্যাম্পিয়নের খেতাব। চেন্নাই সুপার কিংসের ঘরে এসেছে ট্রফি। শেষ ম্যাচে এসে হারের মুখোমুখি হয়ে কিছুটা ভেঙে পড়েছেন গুজরাত টাইটান্সের খেলোয়াড় শুভমন গিল। তবে তার প্রভাব পড়েনি সারা আলি খানের উপরে। বরং চেন্নাইয়ের জয়ে উচ্ছ্বসিত সইফ-কন্যা। ‘জ়রা হটকে জ়রা বচকে’ ছবির সহ-অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে গ্যালারিতে খুশির মেজাজে দেখা গেল সারাকে।

আইপিএলের ফাইনালে গুজরাত টাইটান্সের হয়ে খেলতে নেমেছিলেন শুভমন গিল। উইকেটরক্ষক তখন চেন্নাই সুপার কিংসের মহেন্দ্র সিংহ ধোনি। ক্রিজ়ে নেমেই মাত্র ২০ বলে ৩৯ রান করেছিলেন শুভমন। অবশ্য তার পরেই ধোনির হাতে আউট হন তিনি। বিষণ্ণ হয়েই প্যাভিলিয়নে ফিরে যান শুভমন। গুজরাত টাইটান্সের খেলোয়াড় সাই সুদর্শনের অনবদ্য ইনিংসে ধোনিদের সামনে গুজরাত ২১৫ রানের লক্ষ্য রাখলেও শেষ পর্যন্ত ডিএলএস প্রক্রিয়ায় জয় ছিনিয়ে নেয় চেন্নাই সুপার কিংস। জাডেজার কেরামতিতে শেষমেশ চ্যাম্পিয়নের ট্রফি তোলে সিএসকে। তার পরেই গ্যালারিতে সারা আর ভিকির উচ্ছ্বাস। চেন্নাইয়ের জয়ে, নাকি গুজরাতের হারে? সারার আনন্দ দেখে অনুরাগীদের ধারণা, প্রাক্তন প্রেমিকের হারেই নাকি এত খুশি হয়েছেন বলিউড অভিনেত্রী। তবে শুভমান নিয়ে মুখ খুলতে নারাজ তিনি। সারার স্পষ্ট দাবি, শুধু ধোনিকেই ভালবাসেন তিনি।

বলিউডে সারা ও শুভমনের প্রেমের খবর নতুন নয়। একাধিক বার এক সঙ্গে দেখা গিয়েছে চর্চিত যুগলকে। যদিও জনসমক্ষে নিজেদের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটি করেননি সারা বা শুভমন কেউই। দিন কয়েক আগেই খবর মেলে সমাজমাধ্যমে একে অপরকে আনফলো করে দিয়েছেন তাঁরা। তখন থেকেই কানাঘুষো শোনা যায়, সারা ও শুভমনের সম্পর্কে নাকি চিড় ধরেছে। এ বার চেন্নাইয়ের জয়েই উদ্‌যাপন সইফ-কন্যার। তবে কি পাকাপাকি ভাবে সম্পর্কে ইতি টানলেন সারা? জল্পনা তুঙ্গে। -সূত্র: আনন্দবাজার



এসএস/সিএ
সংবাদটি শেয়ার করুন