প্রবাসের সংবাদ

ফাহিম সালেহ সমাহিত পোকেসপি রুরাল সেমেট্রিতে


ফাহিম সালেহ সমাহিত পোকেসপি রুরাল সেমেট্রিতে

মাহফুজুর রহমান : নিউইয়র্কের টেক জিনিয়াস ও বাংলাদেশের মোটরসাইকেল শেয়ার রাইডিং পাঠাও‘র সহ প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ সমাহিত হলেন নিউইয়র্ক শহরের উপকণ্ঠে অরেঞ্জ কাউন্টির প্রাচীন কবরস্থান পোকেসপি রুরাল সেমেট্রিতে। এখানেই সমাহিত হয়েছিলেন আমেরিকার অন্যতম ফাউন্ডার ফাদার জর্জ হ্যামিলটন। দুপুর ১২ টায় তার নামাজে জানাজায় ইামামতি করেন ওয়াপিংগার ফলসের আল নূর মসজিদের ইমাম ব্রাদার ওসমানী।

বলতে গেলে কঠোর নিরাপত্তার মধ্যেই ফাহিম সালেহর জানাজা এবং দাফন সম্পন্ন হয়েছে। এ সময়ে সেখানে পুলিশেরও উপস্থিতি ছিল বলে জানিয়েছেন জানাজায় অংশ নেয়া নাম প্রকাশে অনিচ্ছুক একজন। তিনি জানান, ফাহিমদের পরিবার বিশাল। আর বিশাল পরিবারের সদস্যরা এবং কিছু আমন্ত্রিত প্রতিবেশী যোগ দিয়েছিলেন এই জানাজায়। সব মিলিয়ে তারপরও প্রায় ৮০/৯০ জন যোগ দেন ফাহিমের শেষ বিদায়ের এই আয়োজনে। ভাইয়ের জানাজায় অংশ নিতে ফাহিমের বড় বোন তার স্বামীকে নিয়ে মধ্যপ্রাচ্য থেকে ছুটে আসেন।

জানাজায় সংবাদমাধ্যমের উপস্থিতি আগে থেকেই নিষেধ করা হয়েছিল। মূলধারার একটি টেলিভিশনের বাংলাদেশী বংশোদ্ভূত এক নারী সাংবাদিক সেখানে উপস্থিত ছিলেন পারিবারিক বন্ধু হিসাবে। -বর্ণমালা নিউজ

 

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন