কানাডার সংবাদ

বাংলাদেশ মাইনরিটি রাইটস এলায়েন্স টরেন্টো এর উদ্যোগে সিলেটের সুবিধাবঞ্চিত মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ

বাংলাদেশ মাইনরিটি রাইটস এলায়েন্স টরেন্টো এর উদ্যোগে সিলেটের সুবিধাবঞ্চিত মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ।
 
অতি সম্প্রতি  সিলেটে নারী সমাজের উন্নয়নের জন্য আত্মকর্মসংস্থান কর্মসূচি র অংশ হিসাবে ১০ জন সুবিধাবঞ্চিত  নারীকে বাংলাদেশ মাইনরিটি রাইটস এলায়েন্স টরেন্টো পক্ষ থেকে ১০ টি সেলাই মেশিন প্রদান করা হয়। 
মহালয় উদযাপন পরিষদের সভাপতি বাংলাদেশ ব্যাংকের সাবেক ডিজিএম শ্রী প্রণব দেবনাথের সভাপতিত্বে  প্রধান অতিথি ছিলেন– সিলেট শিক্ষাবোর্ডের সন্মানিত চেয়ারম্যান অধ্যাপক ডঃ রমা বিজয় সরকার । বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক বিজিত কুমার দে। উক্ত সভায় উপস্থিত সুধীবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখেন । বক্তারা বাংলাদেশ মাইনরিটি রাইটস এলায়েন্স টরেন্টো এর  ভুয়সী প্রশংসা করেন । 
উক্ত সেলাই মেশিন প্রদানে অর্থ দিয়ে যারা সহযোগিতা করেছেন, তাদের মধ্যে টরেন্টো থেকে  প্রফেসর অব: বিদ্যুৎ দে, শ্রী সুদীপ সোম রিংকু, শ্রীআশিষ পাল, শ্রী হিমাদ্রী রায়  সন্জীব, শ্রী সুকমল রায়, শ্রী বিশু চৌধুরী, শ্রী সুমিত রায়, শ্রী জয়ন্ত পাল, শ্রী ইন্দ্রজিৎ মিত্র, শ্রী চন্দন লাল দে । ভূমনভিল থেকে Mr. keal, কোবার্গ থেকে Mr. Don,  ব্রাম্পটন  থেকে প্রফেসর অব:কল্যাণ সোম, শ্রী বিকাশ দে পান্না ,মন্ট্রিয়াল  থেকে শ্রী পরিতোষ চক্রবর্তী,(স্বপন), শ্রী অসীমাবো বিশ্বাস(বাপ্পী),মেনিটোবা থেকে শ্রী অনিন্দ্য কাব্যএবং USA থেকে শ্রী নিশি কান্ত দাস। 
বাংলাদেশ মাইনরিটি রাইটস এলায়েন্স টরেন্টো এর প্রেসিডেন্ট এডভোকেট নিরজ্ঞন দাস, সাধারণ সম্পাদক শ্রী অমিয় কান্তি দাশগুপ্ত, সমন্বয়কারী শ্রী খোাকা পাল, শ্রী সজল চৌধুরী, শ্রী বিশু চৌধুরী, কোষাধ্যক্ষ শ্রী বিশ্বনাথ দাস সহ মাইনরিটি রাইটস এলায়েন্স টরেন্টো এর সকল সদস্যবৃন্দ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।
সংবাদটি শেয়ার করুন