কানাডার সংবাদ

বাংলাদেশ হিন্দু মন্দির, মন্ট্রিয়ল, ক্যানাডা’র সাধারণ সভা ও নতুন কমিটি গঠিত 


বাংলাদেশ হিন্দু মন্দির, মন্ট্রিয়ল, ক্যানাডা’র সাধারণ সভা ও নতুন কমিটি গঠিত

সম্প্রতি মন্ট্রিয়লস্থ   বাংলাদেশ হিন্দু মন্দিরের বার্ষিক সাধারণ সভা  মন্দির প্রাঙ্গনে, সম্প্রীতি ও সৌহার্দ্যের অনিন্দসুন্দর বন্ধনে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় । উক্ত বার্ষিক সাধারন সভায় হিন্দু মন্দিরের নূতন কার্যকরী কমিটি সর্বসন্মতিক্রমে  গঠিত হয় ।  সর্বসন্মতিক্রমে  ও সংখ্যাগরিষ্ঠ সদস্যের অনুরোধক্রমে পূরাতন কার্যকরী কমিটির সভাপতি, একজন সহ-সভাপতি ,  সাধারন সম্পাদক ও কোষাধাক্ষ্য সহ আরও কয়েকজন অধিকারিককে নূতন কার্যকরী কমিটিতে অন্তভূক্ত করা হয় । ১৩ সেপ্টেম্বরের সভায় হিন্দু মন্দিরের নূতন কার্যকরী কমিটির পূর্নাঙ্গ তালিকা প্রকাশিত হয় । হিন্দু মন্দিরের নূতন কার্যকরী কমিটি আন্তরিকভাবে এ প্রত্যাশা ব্যক্ত করেন, সত্য ও সুন্দরের পথে সম্প্রীতি ও সৌহার্দ্যের অনিন্দসুন্দর বন্ধনে কমিউনিটির মানুষের সাহায্য সহযোগীতা ও পরামর্শ নিয়ে বাংলাদেশ হিন্দু মন্দিরকে তারা আরও গতিশীলভাবে এগিয়ে নিয়ে যাওয়ার পথ মসৃন করবেন ।

হিন্দু মন্দিরের নূতন কার্যকরী কমিটির পূর্নাঙ্গ তালিকা নিম্নে দেওয়া হল:

১. সভাপতি – স্বপন পাল ।

২. সহ-সভাপতি – ১) অরুণ বণিক বরুন,  সহ-সভাপতি – ২) তরুণ কুমার দাস ।

৩. সাধারন সম্পাদকঃ কৃপেশ পাল, সহ-সাধারন সম্পাদক-১) তাপস কুমার দাস (স্বপন) ,সহ-সাধারন সম্পাদক-২) বাবলু দেব ।

৪. কোষাধাক্ষ্য- তাপস ধর , সহ-কোষাধাক্ষ্য- বিদ্যুৎ তালুকদার (বাপ্পী)।

৫. সাংগঠনিক সম্পাদকঃ-দেবাশীষ ধর,   সহ-সাংগঠনিক সম্পাদকঃ- কাঞ্চন দত্ত ।

৭. সাংস্কৃতিক সম্পাদিকা পরিষদ :- শিল্পী নাগ, মল্লিকা পাল, মৌসুমী সোম শান্তা, রুবী দাস, পূর্ণিমা দাস, কাকলি ঘোষ, বন্যা দেব ও জেলি দে ।

৮. ম্যাগাজিন সম্পাদকঃ অভিজিৎ চৌধুরী , সহ-ম্যাগাজিন সম্পাদকঃ সজীব পাল

৯. আপ্যায়ন সম্পাদকঃ বাবুল বর্ধন,  সহ-আপ্যায়ন সম্পাদকঃ কানাই রায়

১০. প্রচার সম্পাদকঃ কিশলয় পাল,  সহ-প্রচার সম্পাদকঃ স্বপন দেব

১১. দপ্তর সম্পাদক: উৎপল পাল,  সহ-দপ্তর সম্পাদক: রজত দে ।

১২, পূজা উপকরণ পরিচালনা পরিষদঃ- বুলবুল দেব, ঝুমা নাথ, তাপসী ভৌমিক, লিপি তরফদার, কল্পনা পাল, শুক্লা কাপালী, স্বপ্না ধর, শিক্তা রায়, লিপি ধর, শিল্পী বিশ্বাস মিলি, শান্তা ধর ও রুমা ভৌমিক ।

১৩. সার্বিক তত্ত্বাবধানে : সাধন রায়,  সহ- সার্বিক তত্ত্বাবধানে: বিষ্ণু নাথ ।

১৫. সর্বজন সদস্য/সদস্যা:- অজয় নাগ, দেবেশ পুরকায়স্থ, নয়ন রায়, নিতাই দেব, শ্রীবাস দত্ত, রঞ্জন কুমার দাস, নারায়ণ দাস, সুবল দাস, বিদ্যুৎ ভৌমিক, রতন ধর, সরোজ দাস, রামকৃষ্ণ ভৌমিক, লাল মোহন দাস, অজিত দাস, প্রবীর ঘোষ, তুষার ঘোষ, চন্দন সিনহা, অনুপ সিনহা,বাবুল দেব, কল্লোল সোম পান্না, সুবল দে, নিমাই নাথ, পুলক তরফদার, বিকাশ কাপালী,অজয় পাল, হারু দত্ত, শান্তনু দত্ত, শক্তি দত্ত, দেবাশীষ ধর রনি, নিখিলেশ রায়, জুটন তরফদার, দিলীপ পাল, আশীষ দেব, কৃপাসিন্ধু চন্দ, পিঙ্কু গোস্বামী, বাবুল দেব, সমীরণ ধর, দেবাশীষ দাস, রজত দে বাচ্চু, রাজীব পাল, রিপন দত্ত, দুলাল রায়,সঞ্জিত নাথ, সন্জয় কর্মকার ও তিথি পাল ।

⇒এসএস/সিএ

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন