প্রবাসের সংবাদ

নিউইয়র্কে বিএনপি নেত্রি রাশিদা আহমেদ মুন আর নেই

নিউইয়র্কে বিএনপি নেত্রি রাশিদা আহমেদ মুন আর নেই

নিউইয়র্কে বিএনপি নেত্রি রাশিদা আহমেদ মুনের মৃত্যু

 

নিউইয়র্কে কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশিদের মৃত্যুর মিছিল চলছেই। বিরতিহীন এই মৃত্যুর ছোবলে অকালে অসময়ে হারিয়ে যাচ্ছেন কমিউনিটির নেতৃস্থানীয় পরিচিত মুখগুলো। প্রায় প্রতিদিনই পরিচিতিজনের প্রিয়মানুষদের মৃত্যুর সংবাদ শুনতে হচ্ছে।

নিউইয়র্কের সুপরিচিত কমিউনিটি নেত্রী ও সংস্কৃতিমনা রাশিদা আহমেদ মুন (৪৬) চলে গেছেন না ফেরার দেশে । করোনাভাইরাসের সর্বগ্রাসী আক্রমণে আক্রান্ত হয়ে দীর্ঘদিন লংআইল্যান্ডের একটি হাসপাতালে অসুস্থ অবস্থায় চিকিৎসারত থেকে আজ দুপুর ১২ টার সময় হাসপাতালে মৃত্যুরবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) । তার দেশের বাড়ী পাবনা জেলায় । তিনি নিউইয়র্কের জ্যাকসন হাইটসে বসবাস করতেন । তিনি বিএনপির একজন সক্রিয় ও নিবেদিত নেতা ছিলেন । তাঁর মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে। তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে অনেকেই সোশ্যাল মিডিয়ায় শোকগাথা দিয়েছেন।

বিশিষ্ট বিএনপি নেত্রি রাশিদা আহমেদ মুন এর মৃত্যুতে ইন্টার বিএনপি যুক্তরাষ্ট্রের পক্ষে সভাপতি কাজী সাখাওয়াত হোসাইন আজম ও সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ গভীর শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আমেরিকায় ৪১ দিনে ২২৪ জন বাংলাদেশীর মৃত্যু হয়েছে। এখনো কয়েক শত বাংলাদেশি হাসপাতাল এবং নিজ গৃহে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন এর মধ্যে অনেকেই আশংকাজনক তবে অসংখ্য বাংলাদেশি করোনাভাইরাসের মতো ভয়াল সংক্রমককে জয় করে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন। তবে কমিউনিটির মধ্যে ভয় আর শঙ্কা বিরাজ করছে।

 

সিবিএনএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন