ফিচার্ড বিনোদন

বিয়েটা আর হল না! সিদ্ধার্থের হঠাৎ মৃত্যুর খবর পেয়ে অসুস্থ প্রেমিকা শেহনাজ

শেহনাজ গিল এবং সিদ্ধার্থ শুক্ল

Sidharth Shukla-Shehnaaz Gill: বিয়েটা আর হল না! সিদ্ধার্থের হঠাৎ মৃত্যুর খবর পেয়ে অসুস্থ প্রেমিকা শেহনাজ

অসুস্থ অভিনেত্রী শেহনাজ গিল। সিদ্ধার্থ শুক্লর মৃত্যুর খবর পেয়ে শ্যুটিং থেকে বেরিয়ে গিয়েছিলেন সিদ্ধার্থ-প্রেমিকা। সর্বভারতীয় সংবাদমাধ্যম শেহনাজের বাবা সন্তোখ সিংহের সঙ্গে কথা বললে তিনি বলেন, ‘‘আমার শরীর ভাল নেই। কথা বলতে পারব না। বিশ্বাস করতে পারছি না যে সিদ্ধার্থ নেই।’’ মেয়ের সঙ্গে কথা হয়েছে কিনা জানতে চাইলে তিনি জানান, শেহনাজ অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর ভাই শেহবাজ ইতিমধ্যেই দিদির বাড়িতে চলে গিয়েছেন।

‘বিগ বস’-এর ১৩ তম সিজনে সিদ্ধার্থের সহ-প্রতিযোগী ছিলেন শেহনাজ। সেই শো-এর সুবাদেই তাঁদের রসায়ন দর্শকের সামনে আসে। অনেকের মত, তাঁরা খুব বিয়ে করার কথাও ভাবছিলেন।

সিদ্ধার্থ এবং শেহনাজের নাম মিলিয়ে রাখা হয় ‘সিডনাজ’। ‘বিগ বস’-এ সিদ্ধার্থকে সব সময় আগলে রাখতেন শেহনাজ। অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে সিদ্ধার্থ বিতণ্ডায় জড়ালে তাঁর পাশে থাকতেন শেহনাজ।

সিদ্ধার্থের কয়েক জন সহকর্মী এবং পরিবারের সদস্যরা কুপার হাসপাতালে অভিনেতার ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছেন। মা এবং দুই বোনকে ছেড়ে চলে গেলেন সিদ্ধার্থ।

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্ল। তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। হাসপাতাল সূত্রে খবর, ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন তিনি। এর পরে আর ঘুম থেকে ওঠেননি সিদ্ধার্থ। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড।

কালার্স চ্যানেলের ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মাধ্যমে পরিচিতি পান সিদ্ধার্থ। সেই ধারাবাহিকের নায়িকা আনন্দীর (প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় অভিনীত চরিত্র) দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ। এর পরে আর পিছন ফিরে তাকাতে হয়নি। ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবিতে আলিয়া ভট্ট এবং বরুণ ধবনের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

‘সাবধান ইন্ডিয়া’ এবং ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’ -এর মতো রিয়্যালিটি শো-তেও সঞ্চালক হিসেবে বেশ কিছু দিন কাজ করেছিলেন সিদ্ধার্থ। এর পর ২০১৯ সালে ‘বিগ বস’-এর ১৩ তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন সিদ্ধার্থ। সেই সময় তাঁকে নিয়ে প্রবল চর্চা হয়। সেই রিয়্যালিটি শোয়ে জয়ী হয়েছিলেন তিনি। এই শোয়ের সুবাদেই সহ –প্রতিযোগী শেহনাজ গিলের সঙ্গে বিশেষ সম্পর্ক গড়ে ওঠে সিদ্ধার্থের। নেটাগরিকরা তাঁদের একসঙ্গে ‘সিডনাজ’ বলে ডাকতেন।

সূত্রঃ আনন্দবাজার  ( Sidharth Shukla-Shehnaaz Gill: বিয়েটা আর হল না! সিদ্ধার্থের হঠাৎ মৃত্যুর খবর পেয়ে অসুস্থ প্রেমিকা শেহনাজ )

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন