কানাডার সংবাদ

মন্ট্রিয়লের সুপরিচিত ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার সাখাওয়াত হোসেন আর নেই


মন্ট্রিয়লের সুপরিচিত ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার সাখাওয়াত হোসেন আর নেই

মন্ট্রিয়লের সুপরিচিত ব্যক্তিত্ব মূলধারার রাজনীতিক ইন্জিনিয়ার সাখাওয়াত হোসেন আর নেই। চলে গেছেন না ফেরার দেশে।  আজ জুইশ জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন) । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি দীর্ঘদিন ধরেই অসুস্থতায় ভূগছিলেন।মৃত্যূকালে তিনি  স্ত্রী ও দু’কন্যা, অসংখ্য বন্ধু, আত্মীয়-স্বজন রেখে গেছেন। তাঁর মৃত্যুতে কানাডায় প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

তিনি লিবারেল পার্টি’র পাপিন্যূ এলাকার নির্বাচিত সাবেক ডিরেক্টর ছিলেন। এছাড়াও তিনি মূলধারার বিভিন্ন সমাজসেবামূলক সংগঠনের সাথে জড়িত ছিলেন। ব্যক্তি জীবনে তিনি ছিলেন সৎ, সদালাপী, বন্ধুবৎসল, অমায়িক এবং সামাজিক।

তাঁর জানাজা এবং দাফনের বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। তাঁর মৃত্যুতে মন্ট্রিয়লে শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন এবং ব্যক্তিবর্গরা শোক প্রকাশ করছেন।

তাঁর অকাল প্রয়াণে সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রদ্ধা, শোক, এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে স্টেটাস অব্যাহত রয়েছে।

কানাডা-বাংলাদেশ নিউজ এজেন্সি সিবিএনএ, সিবিএনএ২৪ডটকম এবং দেশদিগন্ত মিডিয়ার পক্ষ থেকে ইন্জিনিয়ার সাখাওয়াত হোসেন-এর মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে। সিবিএনএ পরিবারের সাথে ছিলো গভীর সম্পর্ক।

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন