কানাডার সংবাদ ফিচার্ড

মন্ট্রিয়লে আগামী বছরে হচ্ছে ফোবানার ৩৭তম কনভেনশন

মন্ট্রিয়লে আগামী বছরে হচ্ছে ফোবানার ৩৭তম কনভেনশন

২০২৩ সালে ফোবানাখ্যাত শহর মন্ট্রিয়লে  আগামী বছর হচ্ছে ফোবানার ৩৭ কনভেনশন। উত্তর আমেরিকার সর্ববৃহৎ বাংলাদেশিদের মিলনমেলাখ্যাত ফোবানা মন্ট্রিয়লে ২০২৩ সালের ৩৭তম অধিবেশন অনুষ্ঠিত হবে। যা অবশ্যই মন্ট্রিয়ল প্রবাসীদের জন্য একটি সুসংবাদ। ফের জমবে বাংলাদেশিদের মিলন মেলা।

২০২৩ সালের কনভেনর হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়লের সাবেক সভাপতি এবং বর্তমানে প্রধান উপদেষ্টা বিশিষ্ট সংগঠক দেওয়ান মনিরুজ্জামান।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে কানাডার মন্ট্রিয়লে অনুষ্ঠিতব্য ২০২৩ সালের ৩৭তম উত্তর আমেরিকা বাংলাদেশ সম্মেলন ফোবানার সর্বসম্মতিক্রমে কনভেনর নির্বাচিত হয়েছেন জনপ্রিয় সংগঠক দেওয়ান মনিরুজ্জামান।

বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়লের সাবেক সভাপতি এবং উত্তর আমেরিকার দক্ষ ও জনপ্রিয় সংগঠক মনিরুজ্জামানের নেতৃত্বে সংগঠনের ড্রিম-টিম সবার সহযোগিতায় সফল একটি ফোবানা সম্মেলন আয়োজনের প্রস্তুতি শুরু করতে যাচ্ছে।

ফোবানার কেন্দ্রীয় কমিটির (ইসি) পক্ষে চেয়ারম্যান আতিকুর রহমান ৩৭তম ফোবানা কনভেনশন ২০২৩’র স্বাগতিক সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন মন্ট্রিয়লের হাতে আনুষ্ঠানিক ভাবে পতাকা হস্তান্তর করছেন লস এন্জেলেস ফোবানার মঞ্চে।

ইসি কমিটির সেক্রেটারী জেনারেল ড. রফিক, ফোবানার সাবেক চেয়ারম্যান বেদারুল ইসলাম বাবলা, সাবেক চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী, ২০২২’র নির্বাচন কমিশনার মশরুর হুদা, ট্রেজারার তুষার, জয়েন্ট সেক্রেটারী কিরণ ও ইসি কমিটির অন্যান্য নেতৃবৃন্দ এবং লস এন্জেলেস ফোবানা ২০২২’র কনভেনর ইব্রাহিম ও মেম্বার সেক্রেটারী বাবু এসময় মঞ্চে উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি হাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক শাকিল আহমেদ পিয়াস বিজ্ঞপ্তিতে আরো জানান কনভেনশনের পূর্ণাঙ্গ কমিটি অচিরেই ঘোষনা করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন