কানাডার সংবাদ ফিচার্ড

মন্ট্রিয়লে দীপাবলির আগুনে দগ্ধ মাসিমা

মন্ট্রিয়লে দীপাবলির আগুনে দগ্ধ মাসিমা

মন্ট্রিয়ল, ৫ নভেম্বর। গতকাল কালিপূজা এবং দীপাবলির আলোক উৎসব উপলক্ষে প্রজ্জ্বলিত প্রদীপের আগুন থেকে অসথর্কতার কারনে শাড়ীতে আগুন লেগে দগ্ধ হয়েছেন মন্ট্রিয়লের সুপরিচিত এবং সর্বজন শ্রদ্ধেয় বয়োবৃদ্ধ মাসিমা জ্যুতিকনা ভৌমিক।

৯২ বছর বয়সেও তিনি তাঁর নিজস্ব সমস্ত কাজকর্ম পূজাঅর্চণা নিজেই করে থাকতেন। কিন্তু গতকাল হঠাৎ করে অসথর্কতার কারনে প্রজ্জ্বলিত প্রদীপ থেকে শাড়ীতে আগুন লেগে গেলে বুঝেওঠার পূর্বেই আগুন শরীরে ছড়িয়ে পড়ে এবং হাত এবং পা-এর কিছুটা অংশ জ্বলে যায়।  অগ্নিদগ্ধ হবার পর পরই অ্যাম্বুলেন্সে হাসপাতালে নেওয়া হলে বর্তমানে ডাউনটাউনের সেন্ট ডেনিসের উপর CHUM হাসপাতারের বার্ন  ইউনিটের আইসিইউতে ডাক্তারের তত্ত্ববধানে রয়েছেন। অপরদিকে মাকে বাঁচাতে গিয়ে ছোট ছেলে রামকৃষ্ণ ভৌমিক গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনিও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মাসিমার বড় ছেলে কানাডার সুপরিচিত ব্যক্তিত্ব, প্রাক্তন অধ্যাপক, কলামিস্ট, লেখক, সাংবাদিক এবং সিবিএনএ২৪ডটকমের প্রধান উপদেষ্টা বিদ্যুৎ ভৌমিক তাঁর মা ও ভাই’র   জন্য সবাই ঈশ্বরের কাছে প্রার্থনা করার জন্য বিনম্র আহবান জানিয়েছেন।

শ্রদ্ধাভাজন মাসিমার অগ্নিদগ্ধ হওয়াতে দেশদিগন্ত মিডিয়া এবং  সিবিএনএ পরিবার ভীষণ মর্মাহত। তাঁর আশু শারীরিক সুস্থতার প্রার্থনা করছে সিবিএনএ পরিবার।

-সংবাদের ছবি, দীপক ধর অপু প্রেরীত।

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

 

সংবাদটি শেয়ার করুন