খেলা

‘মেসিকে কেউ ৭০০০ কোটি টাকায় কিনবে না’


‘মেসিকে কেউ ৭০০০ কোটি টাকায় কিনবে না

‘অনেক আঘাত পেয়েছি, তবে এটাই শেষ’, বার্সা ছাড়া নিয়ে মেসি

বাই আউট ক্লজের ৭০০ মিলিয়ন ইউরো (বাংলাদেশি মূদ্রায় ৭ হাজার কোটি টাকা) পরিশোধ করেই মেসিকে কিনে নিতে হবে অন্য ক্লাবের। – এমন দাবিতে অটল ক্লাব বার্সেলোনা।

যদিও এর মধ্যেও একটি ‘কিন্তু’ খুঁজে বের করেছেন মেসির আইনজীবী।

করোনার কারণে মৌসুম দীর্ঘায়িত হয়ে আগস্টের শেষ সপ্তাহে এসে ঠেকেছে বিধায়, সঠিক সময়েই মেসি ফ্রি টান্সফার চাইছেন বলে দাবি করেছেন তিনি।

আর এমন তর্কযুদ্ধের মধ্যেই মেসির বার্সা ছাড়ার প্রসঙ্গ নিয়ে নিজের মত জানালেন রিয়াল মাদ্রিদের সাবেক প্রেসিডেন্ট র‌্যামন ক্যালদেরন।

তিনি বলেছেন, ‘আমি নিশ্চিৎ কোনো ক্লাবই মেসিকে ৭০০ মিলিয়ন খরচ করে কিনে নেবে না, অন্তত এখন তো নয়ই।’

এর ব্যাখ্যাও দিয়েছেন তিনি।

এক স্প্যানিশ সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে র‌্যামন বলেছেন, মেসিকে দলে নিতে পারবে, এমন ক্লাবের প্রেসিডেন্ট হতে পারলে আমিও আনন্দিত হতাম। কিন্তু তার বয়স এখন ৩৩। বড়জোড় আরও ৩-৪ বছর নিজের সেরা সময় থাকবেন মেসি। তাই ট্রান্সফার ফির বিষয়টা নিয়ে আরও চিন্তাভাবনা করা উচিত।

র‌্যামন আরও বলেন, আমি নিশ্চিত মেসি বার্সেলোনা ছেড়ে যাবে না। তারা একটি সমঝোতামূলক সিদ্ধান্তে পৌঁছে যাবে। একসঙ্গে ২০ বছর কাটানো ক্লাবকে এভাবে ছেড়ে চলে যাওয়া যায় না। তাছাড়া মেসি বার্সেলোনার প্রতিচ্ছবি। সে নিজের সেরাটা দিয়েছে, আবার বার্সেলোনাও তাদের সবটুকু দিয়েছে মেসিকে। তারা একসঙ্গে অনেক শিরোপা জিতেছে, মেসি নিজেও ছয়টি ব্যালন ডি অর জিতেছে। তাই আমার বিশ্বাস বার্সা প্রেসিডেন্ট বার্তেমেউ কোনো আইনি ঝামেলায় জড়াবে না। সে শান্ত প্রকৃতির মানুষ। নিশ্চিতভাবেই সেরা সমাধান খোঁজার চেষ্টা করবে সে।

তথ্যসূত্র: গোল ডট কম

‘অনেক আঘাত পেয়েছি, তবে এটাই শেষ’, বার্সা ছাড়া নিয়ে মেসি

বার্সেলোনা ছাড়ার ঘোষণা দেওয়ার পর সময় যত গড়াচ্ছে লিওনেল মেসির ম্যানচেস্টার সিটিতে যাওয়ার গুঞ্জন ততই পোক্ত হচ্ছে। এজন্য ম্যানসিটি কোচ পেপ গার্দিওলার সঙ্গে কথাও বলেছেন তিনি।

আর্জেন্টিনার জাতীয় দৈনিক লা নেশন জানিয়েছে, বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত মেসি তার স্ত্রীর সঙ্গে আলোচনা করার পরেই নিয়েছেন। এখন তিনি যোগাযোগ করছেন পেপের সঙ্গে বার্সা ছাড়া নিয়ে।

বার্সা ছাড়ার সিদ্ধান্ত নিয়ে মেসি বলেন, ‘এটা (বার্সা ছাড়ার সিদ্ধান্ত) আমাকে অনেক আঘাত দিয়েছে তবে এটাই শেষ। আমি পেপের সঙ্গে কথা বলতে যাচ্ছি সে যেন ম্যানসিটিতে যাওয়ার সবকিছু প্রস্তুত করে। সেখানে ফুটবল খুব সুন্দর এবং আমি যা চাই তাই আছে।’

এদিকে, ইএসপিএন এর বরাত দিয়ে ব্লেজার রিপোর্ট জানিয়েছে, ম্যানসিটি দীর্ঘমেয়াদে মেসিকে নিয়ে আসার জন্য পরিকল্পনা করছে। ইংলিশ ক্লাবটি চাচ্ছে মেসি এখানে তিন বছর খেলবে। এরপর ম্যানসিটির মালিকানাধীন অন্য আরেকটি ক্লাব নিউইয়র্ক এফসিতে খেলবেন তিনি।

এর আগে মঙ্গলবার রাতে হঠাৎ করে ফ্যাক্সের মাধ্যমে বার্সা কর্তৃপক্ষকে মেসি জানান, তিনি আর থাকবেন না, এখনই দল ছাড়তে চান।

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন