কানাডার সংবাদ ফিচার্ড

ম্যানিটোবায় গ্রিন এন্ড রেড হুইলার্সের যাত্রা শুরু

ম্যানিটোবায় গ্রিন এন্ড রেড হুইলার্সের যাত্রা শুরু

গ্রিন এন্ড রেড হুইলার্সের সাথে পরিচিত নয় এমন বাংলাদেশী কানাডিয়ান খুব কমই পাওয়া যাবে হয়ত। বাংলাদেশী তরুণদের নিয়ে শুরু হওয়া এই গাড়িপ্রেমীদের গ্রুপটি অত্যন্ত সুনামের সাথে চতুর্থ বছরে পা রাখে। আপনারা যারা এই গ্রুপটির সাথে পরিচত তারা সকলেই জানেন পুরো নর্থ আমেরিকাতে স্বাধীনতা দিবসে সর্বপ্রথম এবং সবথেকে বড় গাড়ির র‌্যালী এই গ্রুপটি অর্গানাইজ করে থাকে প্রতি বছর।

খুব ছোট আকারে শুরু করলেও আজ অত্যন্ত আনন্দের সাথে তারা গ্রুপটির নতুন সংযোজন গ্রিন এন্ড রেড হুইলার্স মানিটোবা ঘোষণা করেন। গ্রুপটির প্রধান হামিদ, আশিক এবং কাজী হাসান জানান কানাডায় অবস্থিত বাংলাদেশী তরুণদের পরিমান এই মুহূর্তে অনেক বেশি এবং তাদের মধ্যে একটি বড় অংশ গ্রিন এন্ড রেড এ যুক্ত আছে। যেহেতু টরন্টো থেকে বাকি শহরগুলু অনেক দূরে অবস্থিত তাই সবার পক্ষে সম্ভব হয়না সকল ইভেন্ট গুলুতে অংশগ্রহণ করা। এই কথা মাথায় রেখেই এই গ্রুপের প্রথম ফ্রাঞ্চাইজি খোলেন উইনিপেগ শহরে যা পুরো মানিটোবা প্রভিন্সের বাংলাদেশী তরুণদের জন্য একটি বড় প্লাটফর্ম হবে।

গত ১২ ই সেপ্টেম্বর মানিটোবা শহরের উইনিপেগ শহরে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয় গ্রিন এন্ড রেড হুইলার্স মানিটোবার প্রথম গাড়িপ্রেমীদের মিলনমেলা। এবং সব শেষে গাড়ির র‌্যালী মাধ্যমে শুরু হয় এই গ্রুপটির পথচলা। গ্রিন এন্ড রেড হুইলার্স মানিটোবার পিছনের কারিগড়দের মধ্যে রয়েছেন জাহিদুল শাওন ,ইয়াশ , আবু তুষার, রাহিব ফাইয়াজ , তানভীর হোসাইন, ওয়াসিফ অর্ক , নাহিদুল নাফি , মেহেদী হাসান , নাইমুল চোধুরী। এবং তাদের সার্বিক সহযোগিতায় রয়েছেন মারজান আহমেদ সিড। টিমের সাথে কথা বলে জানা যায় তাদের ভবিষ্যতে মানিটোবা কানাডীয়ান বাংলাদেশিদের নিয়ে রয়েছে অনেক সুন্দর পরিকল্পনা। তাই উইনিপেগ সহ মানিটোবা প্রদেশে সকল বাংলাদেশী ক্যানাডিয়ানদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর অনুরোধ জানান তারা। ধন্যবাদ।

সংবাদ সংযোগঃ মোঃ হামিদ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন