দেশের সংবাদ ফিচার্ড

রুমিন ফারহানা-সুভাষ সিংহের টকশোতে তুমুল ঝগড়া : ভিডিও ভাইরাল

রুমিন-ফারহানা-সুভাষ-সিংহের-টকশোতে-তুমুল-ঝগড়া

বাংলাদেশের রাজনীতির যে কোনো ইস্যুতে সোচ্চার থাকেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। তিনি দেশের বিভিন্ন ইস্যুতে প্রতিবাদী কণ্ঠে বক্তব্যের জেরে আলোচনা-সমালোচনায় থাকেন রাজনীতি অঙ্গনে।

সম্প্রতি গণমাধ্যমে সমসাময়িক বিষয় নিয়ে টকশোতে অংশ নেন বিএনপির এ সাবেক সংসদ সদস্য রুমিন ফারহানা ও সাবেক ছাত্রলীগ নেতা সুভাষ সিংহ রায়।

টকশোতে এক পর্যায়ে দুজনই তুমুল বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, বিএনপির বিরুদ্ধে সুভাষ সিংহ রায়ের বক্তব্যের প্রতিক্রিয়ায় রুমিন ফারহানা বলেন, এগুলো মিথ্যা ও ভিত্তিহীন।

আর ভারতের সাবেক প্রেসিডেন্ট প্রণব মুখার্জির বইয়ের যেসব উদৃতি দেন রুমিন ফারহানা- সুভাষ সিংহ রায় সেগুলোকে মিথ্যা দাবি করেন।

প্রণব মুখার্জি এসব লেখেননি বলে দাবি করেন সুভাষ সিংহ রায়।

ক্ষুব্ধ রুমিন ফারহানা এক পর্যায়ে সুভাষ সিংহ রায়ের উদ্দেশে চ্যালেঞ্জ করে বলেন, ‘ আপনি প্রণব মুখার্জির বই পড়েন নাই। আমার বিশ্বাস বইটা কী কালারের ছিল সেটাও বলতে পারবেন না। ’

এ সময় সুভাষ সিংহ রায় বলেন, ‘ব্যারিস্টার রুমিন ফারহানা, মানুষকে ছোট করলে বড় হওয়া যায় না’।

বিএনপির বিরুদ্ধে দেওয়া সুভাষ সিংহ রায়ের বক্তব্যের বিরুদ্ধে রুমিন ফারহানা বলেন,আপনি এসব কম্পিউটারে টাইপ করে এনে সেগুলোকে প্রমাণ হিসেবে উপস্থাপন করেছেন।

এক পর্যায়ে দুজনের পাল্টাপাল্টি এ তর্ক চিল্লাচিল্লিতে রূপ নেয়।

তুমুল বাকবিতণ্ডার কারণে টকশো স্বাভাবিক প্রক্রিয়ায় শেষ করা সম্ভব হয়নি, অবস্থা বেগতিক দেখে উপস্থাপক টকশো শেষ করতে বাধ্য হন। সূত্রঃ যুগান্তর

দেশ টিভি নিউজের টকশোটির ইউটিউব লিঙ্কঃ https://www.youtube.com/watch?v=eLUggBPW_JA&t=286s

CBNA24 অনলাইন ডেস্ক (এফএইচ/বিডি)

আমাদের ফেসবুক পেজে যেতে ক্লিক করুন
আমাদের ইউটিউব চ্যানেলে যেতে ক্লিক করুন

সংবাদটি শেয়ার করুন