কানাডার সংবাদ ফিচার্ড

সাস্কাটুনে বিজয় দিবস উদযাপিত

সাস্কাটুনে বিজয় দিবস উদযাপিত

কানাডার সাস্কাচুয়ান প্রদেশের সাস্কাটুনে বাংলাদেশী কমিউনিটি এ্যসোসিয়েশন অব সাস্কাচুয়ান (বিকাশ) এর উদ্যোগে যথাযথ ভাবগাম্ভীর্য ও উৎসাহ–উদ্দীপনায় পালিত হয়েছে বিজয় দিবস। 

কানাডার স্থানীয় সময় শুক্রবার স্থানীয় একটি চার্চে সন্ধ্যা ৭টায় মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে অনুষ্ঠান শুরু হয়। 

বাংলাদেশী কমিউনিটি এ্যসোসিয়েশন অব সাস্কাচুয়ান (বিকাশ) এর সভাপতি মোহাম্মদ আজাদের সভাপতিত্বে এবং রহমত মুন্সীর পরিকল্পনায় প্রবাসী বাংলাদেশীরা ছড়াও উপস্থিত ছিলেন সাস্কাটুন এর স্থানীয় এমপি মিঃ ব্রড রোডেকপ, স্থানীয় এমএলএ মিসেস বেটি নিপি আলব্রাইট, স্থানীয় এমএলএ মিঃ মার্ভ ফ্রিসেন, সাস্কাটুনের পুলিশ প্রধান মিঃ ট্রয় কুপার, স্থানীয় কাউন্সিলার মিঃ ডেভিড কির্টন এবং মিসেস সেরিনা।
সাস্কাতুনে বেড়ে উঠা সাস্কাটুন বাংলা স্কুলের শিশু কিশোরদের নাচ, গান আর আবৃত্তি উপস্থিত সকলকে মুগ্ধ করেছে। স্থানীয় শিল্পীদের পাশাপাশি বিভিন্ন দেশের শিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। 
বাংলাদেশী কমিউনিটি এ্যসোসিয়েশন অব সাস্কাচুয়ান (বিকাশ) এর সভাপতি মোহাম্মদ আজাদ প্রচন্ড ঠান্ডা উপেক্ষা করে বিজয় দিবসের অনুষ্ঠান সফল করার জন্য স্পন্সরসহ সকল প্রবাসী বাংলাদেশীদের আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সংবাদটি শেয়ার করুন