দেশের সংবাদ

সুজেয় শ্যাম করোনা জয় করে বাসায় ফিরলেন


করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সুরকার ও সংগীত পরিচালক সুজেয় শ্যাম।  টানা ১১ দিন এই ভাইরাসের সঙ্গে লড়াই করে জয়ী হয়েছেন তিনি। হাসপাতালে চিকিৎসা নেয়ার পর করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন অবশেষে।

এর আগে ঠান্ডা ও জ্বর নিেয়ে হাসপাতালে ভর্তি হন সুজেয় শ্যাম। পর পর দুবার করোনা পরীক্ষায় ফলাফল নেগেটিভ হওয়ার পর বাসায় ফেরার অনুমতি পান তিনি।

বিষয়টি জানিয়ে তার মেয়ে লিজা শ্যাম বলেন, ৩০ মে ফলাফল পজিটিভ জানার পর বাবাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসা শেষে ৯ জুন বিকেলে তিনি কলাবাগানের বাসায় নিয়ে এসেছি। বাবার শারীরিক অবস্থা এখন ভালো। আপাতত কোনো ধরনের সমস্যা নেই। চিকিৎসকের নির্দেশনা মেনেই তিনি চলছেন।

লিজা শ্যাম বলেন, গত ৩০ মে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে বাবার স্বাস্থ্য পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়ে। এর আগে, ২৬ মে শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে শ্যামলীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ২৭ মে তাকে নেয়া হয় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে। সেখানে করোনা টেস্টের নমুনা সংগ্রহ করার পর বাসায় নিয়ে আসি। এরপর ফলাফল পজিটিভ হলে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করি।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রে ‘বিজয় নিশান উড়ছে ওই’ গানের সুর ও সংগীত পরিচালনা করেন সুজেয় শ্যাম। সুজেয় শ্যামের অন্য গানগুলোর মধ্যে আছে ‘রক্ত দিয়ে নাম লিখেছি’, ‘রক্ত চাই রক্ত চাই’, ‘আহা ধন্য আমার জন্মভূমি’, ‘আয়রে চাষি মজুর কুলি’, ‘মুক্তির একই পথ সংগ্রাম’ ও ‘শোন রে তোরা শোন’।

সি/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন