দেশের সংবাদ ফিচার্ড

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ২০ কেজি দুধ দিয়ে গোসল

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ২০ কেজি দুধ দিয়ে গোসল

১৬ বছর সংসার করার পর স্ত্রীর সাথে বিচ্ছেদের ঘটনায় ২০ কেজি দুধ দিয়ে গোসল করেছেন আব্দুল হান্নান মিয়া (৪০) নামের এক ব্যক্তি।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে এলাকাজুড়েই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আব্দুল হান্নান মিয়া ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়নের মধ্য উড়িয়া গ্রামের বাসিন্দা। তিনি ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। এর আগে প্রায় পাঁচ বছর প্রবাসে ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১৬ বছর আগে নিজ এলাকার আয়শা বেগমকে পারিবারিকভাবে বিয়ে করেন আব্দুল হান্নান। তাদের ১৫ ও ১২ বছরের দুই ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ ছিল। এ কলহের জেরে সম্প্রতি তার স্ত্রী বাবার বাড়িতে চলে যায়। এরপর আদালতে গিয়ে তার স্ত্রী এফিডেভিটের মাধ্যমে হান্নান মিয়ার সঙ্গে বিচ্ছেদ ঘটায়।

দুধ দিয়ে গোসলের সময় তিনি বলেন, ‘দীর্ঘ সংসার জীবনের ঝামেলা থেকে মুক্তি পেয়েছি। এ কারণে ৪০ কেজি দুধ দিয়ে গোসল করতে চেয়েছিলাম; দুধ না পেয়ে ২০ কেজি দুধ দিয়ে গোসল করে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেছি।

উড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান কামাল পাশা জানান, হান্নান বউয়ের সঙ্গে বিচ্ছেদের খুশিতে দুধ দিয়ে গোসল করেছে। -বাংলাদেশ জার্নাল



এসএস/সিএ
সংবাদটি শেয়ার করুন