কানাডার সংবাদ ফিচার্ড

স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ কানাডা এসোসিয়েশন অফ ক্যালগেরি’র স্পোর্টস সম্পূর্ণ

স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ কানাডা এসোসিয়েশন অফ ক্যালগেরি’র স্পোর্টস সম্পূর্ণ

বরাবরের মতো এ বছরও বাংলাদেশ কানাডা এসোসিয়েশন অফ ক্যালগেরি’র স্পোর্টস প্রতিযোগিতা সম্পূর্ণ হয়েছে। এতে ক্যালগেরিতে বসবাসরত বিভিন্ন বয়সের প্রবাসীরা অংশগ্রহণ করেন। 
বাংলাদেশ কানাডা এসোসিয়েশন অফ ক্যালগেরি’আয়োজিত বিভিন্ন খেলাধুলার মধ্যে উল্লেখযোগ্য ছিল ব্যাডমিন্টন, টেবিল টেনিস এবং কেরাম প্রতিযোগিতা। 
 ব্যাডমিন্টন প্রতিযোগিতায় (ডাবল) টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে জয়ন্ত বসু ও সঞ্জয় মল্লিক।রানার আপ- জুবায়ের সিদ্দিকী ও শুভ্র দাস শুভ এবং  তৃতীয় স্থান – জন ইফতেখার ও সাজিদ খান।
টেবিল টেনিস প্রতিযোগিতায় (একক টুর্নামেন্ট):চ্যাম্পিয়ন হয়েছে নাইম উল হাসান এবং রানার আপ- মিজান।
ক্যারাম (ডাবল) টুর্নামেন্ট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে আসিফ হোসেন ও শাওন সুবহান এবং রানার আপ – লিওন ও পাপন।
আগামী কাল ২৬শে মার্চ দুপুর ২টায় বাংলাদেশ সেন্টারে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে। এ বছর স্পোর্টস এর  গ্র্যান্ডস্পন্সর ছিলেন আব্দুল্লাহ রফিক। মিডিয়া পার্টনার ছিল আলবার্টার প্রথম বাংলা অনলাইন পোর্টাল প্রবাস বাংলা ভয়েস।
বাংলাদেশ কানাডা এসোসিয়েশন অফ ক্যালগেরি’র সভাপতি কয়েস চৌধুরী বলেন, শত ব্যস্ততা ও প্রতিকূলতার মাঝেও যারা অংশ গ্রহণ করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা। আগামীতে এভাবেই আপনাদের পাশে পেতে চাই।
সাধারণ সম্পাদক শুভ্র দাস শুভ্র বলেন, প্রবাসে এ ধরনের আয়োজন যেন আমাদের অতীতের দিনগুলোতে নিয়ে যায়। আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে সবগুলো ইভেন্ট সম্পূর্ন করায় সকলের প্রতি কৃতজ্ঞতা।
স্পোর্টস সেক্রেটারি সাকিব হোসেন বলেন, শত কর্ম ব্যস্ততার মধ্যে দিয়ে যারা সময় দিয়েছেন, প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন এবং জয়ী এবং পরাজিত সকলকেই আমার অভিনন্দন।।
উল্লেখ্য স্বাধীনতা দিবস উপলক্ষে আগামীকাল বাংলাদেশ সেন্টারে দুপুর ২ টায় একা আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
সংবাদটি শেয়ার করুন