ফিচার্ড বিশ্ব

১২৬ আরোহী নিয়ে মিয়ামি বিমানবন্দরে বিমানে আগুন

১২৬-আরোহী-নিয়ে-মিয়ামি
১২৬ আরোহী নিয়ে মিয়ামি বিমানবন্দরে বিমানে আগুন

১২৬ আরোহী নিয়ে মিয়ামি বিমানবন্দরে বিমানে আগুন

১২৬ আরোহী নিয়ে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মিয়ামি বিমানবন্দরে অবতরণের পর রেড এয়ারের একটি বিমানে আগুন ধরে যাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় বিমানের সামনের ল্যান্ডিং গিয়ার ভেঙে পড়ে। এতে তিন জন আহত হয়েছেন। তবে কারও অবস্থাই গুরুতর নয় বলে জানিয়েছে কর্তৃপক্ষ। মিয়ামি-ডেড এভিয়েশন ডিপার্টমেন্টের মুখপাত্র গ্রেগ চিন দ্য অ্যাসোসিয়েটেড প্রেসকে বলেছেন, ডোমিনিকান রিপাবলিকের সান্টো ডোমিঙ্গো থেকে আগত রেড এয়ারের একটি ফ্লাইটে ল্যান্ডিং গিয়ার ভেঙে আগুন লেগেছে।

তিনি জানান, এমডি-৮২ জেটলাইনারটিতে ১২৬ জন আরোহী ছিলেন এবং তাদের মধ্যে তিনজন সামান্য আঘাত পেয়েছেন। তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। অন্যান্য যাত্রীদের বিমান থেকে বাসে করে টার্মিনালে নিয়ে যাওয়া হয়। মিয়ামি-ডেড ফায়ার রেসকিউ টুইটারে জানিয়েছে, ফায়ার ক্রুরা আগুন নিয়ন্ত্রণে রেখেছে এবং জ্বালানীর ক্ষয় কমিয়েছে।

ভিডিওতে দেখা গেছে, বিমানটি একটি রানওয়ের পাশে রাখা হয়েছে। বিমানটি এবং এর চারপাশের এলাকা সাদা অগ্নিনির্বাপক রাসায়নিক দিয়ে ঢেলে দেওয়া হয়েছে। অন্তত তিনটি অগ্নিনির্বাপক গাড়ি কাছাকাছি অবস্থান করছিল।

বিমানে আগুন লাগার ঘটনার পর বিমানবন্দরে ফ্লাইট শিডিউল কিছুটা এলোমেলো হয় এবং বিলম্বিত হয়। ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ড জানিয়েছে, আগুনের তদন্ত করতে একটি দল শিগগিরই বিমানবন্দরে পৌঁছাবে।

এফআই/সিএ

 

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন