দেশের সংবাদ

কমলগঞ্জে প্রেসক্লাব ভবনের উন্নয়ন কাজের উদ্বোধন

কমলগঞ্জে প্রেসক্লাব ভবনের উন্নয়ন কাজের উদ্বোধন

মৌলভীবাজার প্রতিনিধি/ ৭ এপ্রিল ২০২১মৌলভীবাজারের কমলগঞ্জে নির্মাণাধীন প্রেসক্লাব ভবনের আন্ডারগ্রাউন্ডের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (৭ এপ্রিল) সকাল ১০টায় এ কাজের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল, কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, কমলগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণ কমিটির আহ্বায়ক পৌর মেয়র মো. জুয়েল আহমদ, কাউন্সিলর গোলাম মুগ্নী মুহিত, জসিম উদ্দিন শাকিল, পৌরসভার প্রকৌশলী মুহাম্মদ বেলাল চৌধুরী, কবি শহীদ সাগ্নিক, প্রেসক্লাবের সাবেক সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয়, সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজু, সভাপতি বিশ্বজিৎ রায়, সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, শাব্বীর এলাহী, সম্পাদক মোস্তাফিজুর রহমানসহ বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ।
কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, সরকারি-বেসরকারি সহযোগিতা ও দেশ-বিদেশের বিভিন্ন দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহযোগিতায় এ ঢালাই সম্পন্ন করা হচ্ছে।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন