প্রবাসের সংবাদ ফিচার্ড

সিলেট এম সি এবং গভঃ কলেজ এলামনাই এসোসিয়েশন অব ইউ এস এ ইনক কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত

সিলেট এম সি এবং গভঃ কলেজ এলামনাই এসোসিয়েশন অব ইউ এস এ ইনক কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত

গত রোববার ৯/১২/২০২১ তারিখ বেলা ১১.৩০ মিনিটে কুইন্সের এর একটি স্থানীয় রেষ্টুরেন্টে সিলেট এম সি এবং গভঃ কলেজ এলামনাই এসোসিয়েশন অব ইউ এস এ ইনক্ এর পূর্বনির্ধারিত ঘোষণা অনুযায়ী সভা অনুষ্টিত হয়। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন কোষাধ্যক্ষ মোহাম্মদ আকমল হোসেন খাঁন এবং  দোয়া পরিচালনার  করেন সহসভাপতি দেওয়ান সাহেদ চৌধুরী। এতে দোয়া করা হয় সদ্য পরলোকগত আমাদের সংগঠণের সহকারী সম্পাদক সাহিদুল হক রাসেলের শ্বশুর সোনালী ব্যংক সিলেট শাখার ভাইস চেয়ারম্যান জসীম উদ্দীন এবং অসুস্থ এম সি কলেজের প্রাক্তন ছাত্র ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবি আখতারুল ইসলাম, সেই সাথে সমগ্র বিশ্বে করোনা আক্রান্ত সকল মানুষের জন্য দোয়া করা হয়।

সংগঠনের সভাপতি সফিক উদ্দীন চৌধুরী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রেজাউল করিমের সঞ্চালনায় উক্ত সভায় উপস্হিত ছিলেন, সহসভাপতি আজিমুর রহমান বোরহান, সহসভাপতি দেওয়ান সাহেদ চৌধুরী, সহসভাপতি সাখাওয়াত আলি,  সহ সাধারণ সম্পাদক আর সি টিটো আহমেদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আকমল হোসেন খাঁন, ক্রীড়া  সম্পাদক মোহাম্মদ খায়রুল ইসলাম,  প্রচার সম্পাদক মামুনুর রশীদ শিপু, সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান মাহবুব, দপ্তর সম্পাদক  মোহাম্মদ আমিনুল হক চুন্নু, সদস্য কাজী ওদুদ আহমেদ, সদস্য গোলাম কিবরীয়া চৌধুরী, সদস্য মোস্তফা কামাল পাশা চৌধুরী, সদস্য হারুন আল রসিদ  মামুন এবং সদস্য  মোহাম্মদ আব্দুস সামাদ টিটু।

উক্ত সভায় গত  ৮/২৯/২১ বনভোজনের আয় এবং ব্যায়ের হিসাব নিকাশ কোষাধ্যক্ষ মোহাম্মদ আকমল হোসেন খাঁন  লিখিত আকারে উপস্থিত সকল সদস্যদের কাছে তুলে দেন। তার পর সদস্যদের দ্বারা ট্রাষ্টি বোর্ড গঠনের জন্য নাম প্রস্তাব করা হয়। পরে সংগঠনের সভাপতি সফিক উদ্দীন চৌধুরী নির্বাচিত ট্রাষ্টিবৃন্দের নাম ঘোষনা করার পর উপস্থিত সকল সদস্যবৃন্দ করতালির মাধ্যমে সবাইকে অভিনন্দন  জানান। নির্বাচিত ট্রাষ্টি বোর্ডের ৭ জন সদস্যরা হলেন ১) ডঃ আব্দুস শহিদ ২) বীর মুক্তিযাদ্ধা  ও প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল মুকিত চৌধুরী  ৩) বদরুল হক ৪) প্রতিষ্ঠা কালিন সদস্য ইয়ামিন রশিদ চৌধুরী ৫) প্রতিষ্ঠা কালিন সদস্য এবং প্রাক্তন সভাপতি সুফিয়ান খাঁন  ৬) আবুল কালাম  এবং ৭ ) মনজুর আহমেদ চৌধুরী । তারপর বিবিধ আলোচনায় সকল সদস্যদের অনুমতিক্রমে সংগঠণের গঠনতন্ত্র সময়উপযোগী সংশোধনির প্রয়োজনে উপকমিটি গঠন করা হয়।  উক্ত কমিটির সদস্যরা হলেন যথাক্রমে ১) সাখাওয়াত আলি ২)মোহাম্মদ আকমল হোসেন খাঁন ৩)মোঃ আমিনুল হক চুন্নু ৪) গোলাম কিবরীয়া চৌধুরী ৫) মোহাম্মদ খায়রুল ইসলাম ৬) মোস্তফা কামাল পাশা চৌধুরী ৭) দেওয়ান সাহেদ চৌধুরী এবং পদাধিকার অনুযায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

একই সাথে সভায় উপস্থিত সদস্যদের দ্বারা পস্তাবিত  বাৎসরিক ক্রীড়া প্রতিযোগিতা সর্ব সম্মতিক্রমে গৃহীত হয় এবং তা বাস্তবায়ন করার জন্য ৫ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন ক্রীড়া সম্পাদক মোহাম্মদ  খায়রুল ইসলামকে আহ্বায়ক করে এবং আর সি টিটো আহমেদ, হারুন  আল রসিদ মামুন, মোস্তফা কামাল পাশা চৌধুরী,  মামুনুর রশিদ শিপুকে সদস্য করে এক উপকমিটি গঠন করা হয়।ইতিমধ্যে একটি মিনি ফুটবল লিগ আয়োজনের প্রস্তাব করা হয়। এ-ব্যাপারে বিন্তারীত পরবর্তিতে নোটিশের মাধ্যমে জানানো হবে। সর্বশেষে সকলের সম্মতিক্রমে পরবর্তি কার্যকরী পারিষদের সভা আগামী ১১/০৯/২০২১ রোজ মঙ্গলবার ধার্য করে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদ সংযোগঃ মামুনুর রশিদ শিপু

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

 

সংবাদটি শেয়ার করুন