অবিশ্বাস্য হলেও সত্য ফিচার্ড

প্রতিশোধ নিতে প্রাক্তন প্রেমিকের গাড়ি দিয়ে ভাঙলেন ৪৯ বার ট্রাফিক সিগন্যাল

প্রতিশোধ নিতে প্রাক্তন প্রেমিকের গাড়ি দিয়ে ভাঙলেন ৪৯ বার ট্রাফিক সিগন্যাল

প্রতিশোধ নেওয়ার জন্য মানুষ কতো কী না করে। এমনকি জেল কিংবা ফাঁসির ভয় না পেয়ে খুন করতেও পিছ পা হয় না। এমন প্রতিশোধের গল্প তো অনেক শুনেছেন। কিন্তু প্রাক্তন প্রেমিকের উপর প্রতিশোধ নিতে  ট্রাফিক সিগন্যাল ভেঙেছেন এমন কথা শুনেছেন কখনও!

এবার এমনই অদ্ভুত ঘটনা ঘটেছে পূর্ব চীনের ঝেঝিয়াং প্রদেশের শাওসিংয়ে। প্রেমে প্রতারিত হয়ে প্রাক্তন প্রেমিকের ওপর প্রতিশোধ নিতে প্রাক্তন প্রেমিকের গাড়িটি ভাড়া নিয়েছে। ভাড়া নিয়ে এক বা দুবার নয়, ৪৯ বার ট্র্যাফিক সিগন্যাল ভাঙে।

জানা যায়, প্রথম থেকেই পুরো বিষয়টি পরিকল্পনা করে রেখেছিলেন ওই তরুণী। আর সেই তরুণীকে সাহায্য করেছিলেন এক ব্যক্তি। জানা গিয়েছে, চেন নামক এক ব্যক্তি তার গাড়িটি ভাড়া দিয়েছিলেন ঝু-কে। এরপরই ঝু-য়ের কাছ থেকে সেই গাড়ি নিয়ে লৌ নামে ওই তরুণী ৪৯ বার লাল আলো ব্যবহার করা ও ট্রাফিক আইন ভাঙে। এরপরই ওই তরুণী ও তার বন্ধুকে গ্রেফতার করা হয়, এমনকি তাদের বিরুদ্ধে নিয়ম ভাঙার জন্য মামলা করা হয়েছে।

এই ঘটনার বিষয়ে অভিযুক্ত ঝুকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি নিজের অপরাধ স্বীকার করে নিয়েছেন। এদিকে লৌ ও ঝুকে গ্রেফতার করে পুলিশ। পাশাপাশি এই ধরনের কাজের কথা স্বীকার করেছেন তিনি।

অন্যদিকে জানা গিয়েছে, ওই তরুণীর প্রাক্তন প্রেমিক অন্য তরুণীদের সঙ্গে ডেটিং করতেন, যা লৌকে অস্বস্তিতে ফেলত, যার কারণেই এমন প্রতিশোধের কথা জানিয়েছেন ওই তরুণী।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন