প্রবাসের সংবাদ ফিচার্ড

মৌলভীবাজার জেলার করিমপুর চা বাগানের পুষ্পিতা যুক্তরাজ্যের কাউন্সিলর

মৌলভীবাজার জেলার করিমপুর চা বাগানের পুষ্পিতা যুক্তরাজ্যের কাউন্সিলর

সিবিএনএ নিউজ ডেস্ক / ৭ মে, ২০২১। বাংলাদেশের মৌলভীবাজার জেলার করিমপুর চা বাগানে জন্ম নেওয়া সন্তানটি আজ যুক্তরাজ্যের মুলধারা রাজনীতির অন্যতম প্রতিক। এ গর্ব শুধু নব নির্বাচিত কাউন্সিলর পষ্পিতা গুপ্ত-এর নয়, এ গর্ব তাবৎ বিশ্বে বসবাসরত বাংলা ভাষাভাষী মানুষের।

ব্রিটিশ লেবার পার্টির মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী হয়ে লন্ডনের রেডব্রিজ কাউন্সিলর সেভেন কিংস ওয়ার্ডে পুন: নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন বাংলাদেশের পুষ্পিতা গুপ্ত । তিনি সেক্যুলার বাংলাদেশ ইউকে এর প্রতিষ্ঠাতা চেয়ারপার্সন । বাংলাদেশ এবং লন্ডনের নির্যাতিত ও অধিকারবঞ্চিত মানুষের অধিকার আদায়ের জন্য তিনি কাজ করছেন । পুষ্পিতা গুপ্ত বাংলাদেশে সিলেট বিভাগে মৌলভীবাজারের কৃতি সন্তান। করিমপুর চা বাগানে তার জন্ম। তাঁর কাকা পান্না লাল সোম এ বাংলাদেশের কমিউনিস্ট আন্দোলনে অবদান রেখেছেন । এছাড়াও তিনি কানাডায় বসবাসরত কানাডা আওয়ামী লীগের অন্যতম নেতা সুদীপ সোম রিংকুর বোন।

তাঁর বিজয়ে যক্তরাজ্য, কানাডা, আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসীদের মধ্যে আনন্দের ফল্গুধারা বইছে। সোশ্যাল মিডিয়ায় তার ছবিসহ বিজয় বার্তায় শুভেচ্ছা, অভিনন্দন, শুভকামনা জানিয়ে অসংখ্য স্ট্যাটাস ভাইরাল প্রকাশিত হয়েছে।

কানাডা-বাংলাদেশ নিউজ এজেন্সি-সিবিএনএ, সিবিএনএ২৪ডটকম এবং দেশদিগন্ত মিডিয়ার পক্ষ থেকে বাংলাদেশের গর্বিত কন্যা পষ্পিতা গুপ্ত কাউন্সিলর পদে নির্বাচিত হওয়াতে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিবিএনএ-এর প্রধান নির্বাহী সদেরা সুজন ও সহযোগি সম্পাদক ও বাংলাদেশ প্রেসক্লাব অব মন্ট্রিয়লে প্রতিষ্ঠাতা সভাপতি দীপক ধর অপু। তারা বলেন বিদেশে এমন যাত্রা সহজ ব্যাপার নয়। শুরু যাঁর ভালো আগামীর পথচলাও অনেক ভালো হবে। একদিন পুষ্পিতা যুক্তরাজ্যের মূলধারায় আরও অনেক উচ্চপদে অধিষ্ঠ হবেন এ প্রার্থণা এবং প্রত্যাশা। শুভ কামনা নিরন্তর। এছাড়াও জালালাবাদ এসোসেয়েশন অব টরন্টোসহ কানাডার বিভিন্ন সংগঠন এবং ব্যক্তিবর্গরা ফেসবুকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =